রাজধানীতে ৮৭ কেজি গাঁজাসহ গ্রেফতার সাত

নগর–মহানগর

ডেস্ক রিপোর্ট: রাজধানীর মেরুল বাড্ডা ও তেজগাঁও থেকে ৮৭ কেজি গাঁজা ও প্রাইভেটকারসহ ৭ জনকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) গোয়েন্দা গুলশান বিভাগ।

শনিবার (০৬ নভেম্বর) রাতে তাদেরকে গ্রেফতার করা হয়।

বাড্ডা থেকে গ্রেফতাররা হলেন- মো. পলাশ মাতুব্বর (গাড়িচালক), মো. টিপু সুলতান ও মো. আবুল কালাম। তাদের বিরুদ্ধে বাড্ডা থানায় মামলা হয়েছে।

এদিকে তেজগাঁও থেকে গ্রেফতাররা হলেন- মো. কাশেম, মো. স্বপন মিয়া, মো. রমজান ভূঁইয়া ও মো. শফিকুল মিয়া।

এ বিষয়ে ডিবি গুলশান বিভাগের সহকারী পুলিশ কমিশনার (এসি) মোহাম্মদ খলিলুর রহমান বলেন, গোপন সংবাদের মাধ্যমে পুলিশ জানতে পারে, কিছু মাদক কারবারি কালো রঙয়ের প্রাইভেটকারে গাঁজা নিয়ে মালিবাগ থেকে বাড্ডার দিকে যাচ্ছে। এ তথ্যের ভিত্তিতে মেরুল বাড্ডার কুমিল্লা হার্ডওয়ার অ্যান্ড পেইন্টস দোকানের সামনে অবস্থান করে ডিবি। ওই দোকানের সামনে মাদক কারবারি পৌঁছালে পালানোর চেষ্টাকালে ৫০ কেজি গাঁজাসহ তাদের গ্রেফতার করা হয়।

আবার রাজধানীর তেজগাঁও শিল্পাঞ্চল এলাকা থেকে ৩৭ কেজি গাঁজাসহ আরও চারজনকে গ্রেফতার করে ডিবি পুলিশ।

মিরপুর জোনাল টিমের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (এডিসি) মো. সাইফুল ইসলাম বলেন, তেজগাঁও শিল্পাঞ্চল থানার সাতরাস্তা মোড় এলাকায় কিছু মাদক কারবারি পিকআপে করে গাঁজা কেনাবেচার জন্য অবস্থান করছে। এমন সংবাদের ভিত্তিতে ওই স্থানে অভিযান চালানো হয়।

এসময় ৩৭ কেজি গাঁজা ও পিকআপসহ তাদের গ্রেফতার করা হয়।

 

গোয়েন্দা কর্মকর্তা জানান, গ্রেফতাররা সীমান্তবর্তী এলাকা থেকে গাঁজা সংগ্রহ করে ঢাকা শহর ও আশপাশ এলাকায় বিক্রি করতো। এ বিষয়ে তেজগাঁও শিল্পাঞ্চল থানায় মামলা হয়েছে গ্রেফতারদের বিরুদ্ধে।

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *