রাজপুতের মৃত্যুর ঘটনায় আরও ১৪ দিন জেলের ঘানি টানতে হচ্ছে রিয়াকে

বিনোদন

বিনোদন ডেস্ক:
লিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর ঘটনায় অভিযুক্ত রিয়া চক্রবর্তীর জামিনের আবেদন আবারও পিছিয়েছে। আগামী ৬ অক্টোবর পর্যন্ত রিয়া চক্রবর্তী, সৌভিক চক্রবর্তী এবং স্যামুয়েল মিরিন্ডাদের জেলে থাকতে হচ্ছে। অর্থাৎ, নার্কোটিক ড্রাগস অ্যান্ড সাইকোট্রপিক সাবস্ট্যান্সেস বিভাগের পক্ষ থেকে আরও ১৪ দিনের জেলের নির্দেশ দেয়া হয়েছে।

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর ৩ মাস পর গ্রেপ্তার করা হয় রিয়া চক্রবর্তীকে। রিয়ার বাড়িতে তল্লাশি চালানোর পর বাজেয়াপ্ত করা হয় ল্যাপটপ, মোবাইলসহ বিভিন্ন ইলেক্ট্রনিক ডিভাইস। সেসব ইলেক্ট্রনিক ডিভাইস পরীক্ষার পর থেকে বিভিন্ন তথ্য প্রকাশ্যে আসতে শুরু করে। এরপর এনডিপিএস আইনে গ্রেপ্তার করা হয় রিয়া চক্রবর্তীকে।

জেরার সময় রিয়া চক্রবর্তী দাবি করেন, বলিউডের ৮০ শতাংশ তারকা মাদক সেবন করেন। এর মধ্যে কয়েকজন প্রথম সারির অভিনেতা, অভিনেত্রীও রয়েছেন বলে দাবি করেন রিয়া। সেই দাবি অনুযায়ী প্রথমে উঠে আসে সারা আলী খানের নাম।

এরপর দীপিকা পাডুকোনের সঙ্গে ম্যানেজার করিশ্মা প্রকাশের মাদক নিয়ে কথোপকথন প্রকাশ্যে আসতেই সরগরম হয় সংবাদ মাধ্যম। শিগগিরই দীপিকা পাড়ুকোনকে জিজ্ঞাসাবাদের জন্য ডাকা হবে বলে খবর শোনা যায়। সারা আলি খান, দীপিকা পাড়ুকোন, শ্রদ্ধা কাপুর, প্রায় সবাইকে একসঙ্গে ডেকে জিজ্ঞাসাবাদ করা হতে পারে বলে জানা যাচ্ছে।

সূত্র- জি-নিউজ ও আনন্দবাজার পত্রিকা

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *