রাজশাহীতে গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার

সারাবাংলা

রাজশাহী ব্যুরো : রাজশাহীর পুঠিয়ায় গলায় ফাঁস লাগানো ঝুলন্ত অবস্থায় আম বাগান থেকে সাবিনা বেগম (৩৫) নামের এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ। ওই গৃহবধূ পুঠিয়া পৌরসভার ৬ নং ওয়ার্ডের ঝনু মিয়ার স্ত্রী। গতকাল শুক্রবার সকালে পুলিশ ঘটনাস্থল থেকে গৃহবধূর লাশ উদ্ধার করে। ওই গৃহবধূর এক ছেলে ও এক মেয়ে রয়েছে। ময়নাতদন্তের জন্য লাশ উদ্ধার করে রামেক হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।
জানা গেছে, গত বৃহস্পতিবার সন্ধ্যার দিকে গৃহবধূ সাবিনা বেগম পারিবারিক কলহের জের ধরে স্বামীর বাড়ি থেকে বের হয়ে যান। এরপর আর তাকে কেউ দেখতে পায়নি। অনেক খোঁজাখুজি করে না পেয়ে শুক্রবার সকালে বাড়ির পাশের এক আমবাগানে গলায় ফাঁস দেয়া অবস্থায় গৃহবধূ সাবিনার ঝুলন্ত লাশ দেখতে পায়। লাশ দেখতে পেয়ে তারা পুঠিয়া থানা পুলিশকে খবর দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়। পরে ময়নাতদন্তের জন্য লাশটি রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়। ময়নাতদন্ত শেষে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হবে। এ ব্যাপারে থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।
এ বিষয়ে পুঠিয়া থানার ওসি রেজাউল ইসলাম বলেন, ওই গৃহবধূর পরিবারের লোকজন লাশ ঝুলতে দেখে পুলিশকে খবর দেয়। খবর পেয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এটি হত্যা নাকি আত্মহত্যার ঘটনা পুলিশের ধারণা কি প্রতিবেদকের এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, পরিবারের লোকজন জানিয়েছে পারিবারিক কলহের জের ধরে ওই গৃহবধূ আত্মহত্যা করে থাকতে পারেন।

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *