রাজাকার মিঠু?

বিনোদন

বিনোদন ডেস্ক: আশির দশকের জনপ্রিয় চিত্রনায়িকা রোজিনার ‘ফিরে দেখা’ ছবিতে নাম লেখালেন অভিনেতা মাহমুদুল হাসান মিঠু ওরফে বড়দা মিঠু। ২০১৯-২০ অর্থবছরে সরকারি অনুদানপ্রাপ্ত এ ছবিটি পরিচালনা করবেন রোজিনা নিজেই। অর্থাৎ ‘ফিরে দেখা’র মাধ্যমে পরিচালক হিসেবে অভিষেক হতে চলেছে তার।

মুক্তিযুদ্ধের একটি গল্পে নির্মিত হবে ‘ফিরে দেখা’। ছবিটিতে অভিনয়ের জন্য সম্প্রতি চুক্তিবদ্ধ হয়েছেন বড়দা মিঠু। এখানে তাকে দেখা যাবে খল চরিত্রে অর্থাৎ রাজাকারের ভূমিকায়।

এ প্রসঙ্গে বড়দা মিঠু বলেন, ‘রোজিনা আপার ছবিতে রাজাকার চরিত্রে অভিনয় করছি। চরিত্রটিতে ভিন্নতা আছে, যেটা দর্শক আগে দেখেননি। একেবারে নতুন কিছু পেতে চলেছেন দর্শক। আশা করছি, ছবি মুক্তি পেলে চরিত্রটি সবাই পছন্দ করবেন।’

সম্প্রতি মনতাজুর রহমান আকবর পরিচালিত ‘আয়না’ ছবির শুটিং শেষ করেছেন এই অভিনেতা। নির্মাণাধীন রয়েছে বন্ধন বিশ্বাস পরিচালিত সরকারি অনুদানের ছবি ‘ছায়াবৃক্ষ’। এছাড়া ‘বাংলার ভাবী’ নামে একটি ছবিতেও কাজ করছেন বড়দা মিঠু। নতুন করে যুক্ত হলেন ‘ফিরে দেখা’র সঙ্গে।

পরিচালনার পাশাপাশি এই ছবিতে অভিনয়ও করবেন চিত্রনায়িকা রোজিনা। তার বিপরীতে দেখা যাবে ‘বেদের মেয়ে জোছনা’ খ্যাত নায়ক ইলিয়াস কাঞ্চনকে। ছবির নায়ক নিরব। তবে নায়িকা কে থাকছেন তা এখনো চূড়ান্ত হয়নি। খুব শিগগিরই ছবির শুটিং শুরু হবে বলে জানা গেছে।

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *