রাজীব দাসের পরিচালনায় চলছে প্রায়শ্চিত্ত নাটকের শুটিং

বিনোদন

ডেস্ক রিপোর্ট: ঢাকা ও পূবাইলের বিভিন্ন লোকেশনে ‘প্রায়শ্চিত্ত’ নাটকের দৃশ্যায়ন ধারণ করা হচ্ছে। ‘কণা তেরেসা পালমা’র গল্পে নাটকটি পরিচালনা করছেন রাজীব মণি দাস।
তারকাবহুল এই নাটকটিতে অভিনয় করেছেন ক্লিনটন রোজারিও, হুমাইরা হিমু, বর্দা মিঠু, নিলা ইসলাম, জামাল রাজা, মেঘলা পিনারু, ডেনি পিনারু সহ আরও অনেকে।
এই নাটকের একটি মৌলিক গানে কন্ঠ দিয়েছেন সৌভিক প্যাট্রিক রড্রিকস্। প্রায়শ্চিত্ত নাটকের প্রধান অভিনেতা ক্লিনটন রোজারিও বলেছেন, ‘প্রায়শ্চিত্ত’ নাটকটা আমার জীবনের সেরা কাজ গুলোর মধ্যে একটি। তথাকথিত গল্পের বাইরে সম্পুর্ন এক ভিন্ন ধারার গল্প এটা।
নাটকে আমার চরিত্রের নাম চান্দু শেখ। যতদূর আমার মনে হয় বাংলাদেশি দর্শকদের কল্পনা সেখানে গিয়ে শেষ হয় এই নাটকের গল্প সেখান থেকেই শুরু। আমি খুবই আশাবাদী এই নাটকটি নিয়ে’।
ক্লিনটন রোজারিও’র এর আগে বেস কিছু নাটকের মধ্যে এনটিভিতে প্রচারিত ‘‘ভালোবাসার উপহার’’ নাটকে অভিনেত্রী নাজিয়া হক অর্ষার এর বিপরিতে প্রধান চরিত্রে অভিনয় করে অসংখ্য প্রশংসা কুড়িয়েছেন।
উল্লেখ্য, এই মাসেই তিনি বেশ কিছু বিজ্ঞাপন ও নাটকের শুটিং এ অংশগ্রহণ করবেন।
এক সাৎক্ষাতকারে ‘প্রায়শ্চিত্ত’ নাটকের পরিচালক “রাজীব মণি দাস” বলেন, এটা ব্যতিক্রমধর্মী নাকট। এর আগে ’নেক্রোফিলিয়া নামক মানসিক রোগ নিয়ে নাটক কেউ বানায়নি। নাটটি কোরবানির ঈদে স্যাটেলাইট টেলিভিশনে প্রচার করা হবে। এ ছাড়াও পাওয়া যাবে ইউটিউউবে।

 

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *