রাতে স্বামীর সঙ্গে ঝগড়া, সকালে স্ত্রীর মরদেহ উদ্ধার

জাতীয়

নিজস্ব প্রতিবেদক : চট্টগ্রামের ডবলমুরিং থানার আসকারাবাদ এলাকায় আগের রাতে স্বামীর সঙ্গে ঝগড়া হয়েছিল গৃহবধূর। আর সকালে সেই গৃহবধূর মরদেহ উদ্ধার করা হয়েছে। জানা যায়, ওই গৃহবধূর নাম আমেনা বেগম (২৫)। তিনি স্বামীর সঙ্গে আসকারাবাদ এলাকার মেমগলির একটি বাসায় ভাড়া থাকতেন।

সোমবার (৮ ফেব্রুয়ারি) বেলা ১১টার দিকে আমেনা বেগমের লাশ উদ্ধারের পর এ ঘটনায় জড়িত সন্দেহে তার সিএনজি অটোরিকশাচালক স্বামী রমজান আলীকে আটক করেছে পুলিশ।

আমেনার এক প্রতিবেশী বলেন, ‘পাঁচ মাস আগে এই ভাড়া বাসায় ওঠেন আমেনা বেগমের পরিবার। মাঝেমাঝে স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া হতো। সর্বশেষ গত রাতেও ঝগড়া হয়েছিল। সকালে গিয়ে দেখি একদিকে ফ্যানের সঙ্গে রশি ঝুলছিল অন্যদিকে ওড়না পেঁচানো অবস্থায় পড়ে আছে তার লাশ।’

এ বিষয়ে ডবলমুরিং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসিন বলেন, বেলা ১১টার দিকে আসকারাবাদ মেমগলির একটি ভাড়া বাসা থেকে এক গৃহবধূর লাশ উদ্ধার করা হয়। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, দাম্পত্য কলহের জেরে তিনি আত্মহত্যা করেছেন।

তিনি আরও বলেন, ওই নারীর স্বামীকে আটক করা হয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের (পিবিআই) একটি টিমও ঘটনাস্থল পরিদর্শন করেছে।

দেশবিদেশের গুরুত্বপূর্ণ সব সংবাদ পেতে আমাদের ফেসবুক পেইজে লাইক দিয়ে সঙ্গে থাকুন

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *