রাস্তার মাঝে ময়লার ভাগাড়, পরিষ্কার হচ্ছে আশপাশ

Uncategorized জাতীয়

নিজস্ব প্রতিবেদক : রাজধানীর কাওরানবাজারে প্রতিদিন রাতে দেশের বিভিন্ন অঞ্চল থেকে আসে কাঁচামালসহ বিভিন্ন প্রকার সবজী।দেশের বিভিন্ন প্রান্ত থেকে আসা ট্রাক থেকে সেসব সবজি নামানোর পর সকালে পাইকারি ও খুচরা দরে বিক্রি হচ্ছে। প্রচুর পরিমাণে সবজি আসায় সারারাত ট্রাক থেকে মালামাল নামানোর পর আগের তুলনায় বেশি ময়লা তৈরি হচ্ছে কারওয়ান বাজার ও সংশ্লিষ্ট এলাকায়।

তবে সেগুলো যথাসময়ে পরিষ্কার করা হচ্ছে না। এতে পথচারীদের যাতায়াতে সমস্যা, দুর্গন্ধ, পথ পিচ্ছিল হয়ে পথচারীরা যে কোন সময় দুর্ঘটনার ঝুঁকিতে পড়তে পারে ।

শনিবার (২১ নভেম্বর) সকাল সাড়ে ৯টা পর্যন্ত কাওরান বাজারের সিএ ভবন-প্রগতি ভবনের পাশে ময়লার স্তুপ পড়ে আছে। আশপাশ পরিষ্কার করা হলেও রাস্তার মধ্যে থাকা ময়লার স্তুপ পরিষ্কার করা হয়নি। এছাড়াও কারওয়ান বাজারের বিভিন্ন গলিতেও শীতকালীন সবজি থেকে তৈরি ময়লার স্তুপ দেখা গেছে।

শনিবার সকালে স্থানীয়দের সঙ্গে কথা বলে জানা গেছে, শুক্রবার রাত সাড়ে ১০টার দিকে সিএ-প্রগতি ভবনের পাশে থামে কপি ভর্তি ট্রাক। রাতভর সেখান থেকে কপিগুলো নামানো হয়েছে। ফলে উচ্ছিষ্টের পরিমাণ অনেক বেশি। কিন্তু সেগুলো এখনও পরিষ্কার করা হচ্ছে না।

রাস্তার মাঝের বাড়তি ময়লাগুলো ছাড়া আশপাশ পরিষ্কার করা হয়েছে।

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *