রায়পুরায় প্রতিপক্ষের হামলায় ইউপি সদস্যসহ ২ জন টেটাবিদ্ধ

সারাবাংলা

নরসিংদী প্রতিনিধি :
নরসিংদীর রায়পুরায় পূর্ব শত্রুতার জের ধরে প্রতিপক্ষের হামলায় টেটাবিদ্ধ হয়ে ইউপি সদস্য সহ ২ জন আহত হয়েছেন। গতকাল সোমবার দুপুর ১২টার দিকে রায়পুরা উপজেলার আমিরগঞ্জ ইউনিয়নের নলবাটা গ্রামে এই হামলার ঘটনা ঘটে।
আহতরা হলো আমিরগঞ্জ ইউনিয়নের ৭নং ওয়ার্ডের ইউপি সদস্য গোলজার হোসেন (৪৫) ও তার ভাতিজা ইয়ামিন (১৭)। আহতদের নরসিংদী সদর হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে। এই ঘটনার পর থেকে এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে।
আহতদের স্বজন ও পুলিশ জানায়, এলাকায় প্রভাব বিস্তারকে কেন্দ্র করে স্থানীয় রফিকুল ইসলাম ও ইউপি সদস্য গোলজার হোসেনের সাথে বিরোধ চলে আসছিলো। ঘটনার দিন সকাল সাড়ে ১১টায় ইউপি সদস্য গোলজার হোসেন, ইয়ামিনসহ কয়েকজন নলবাটা মাদ্রাসার সামনে বসে ছিল। এসময় স্থানীয় রফিকুল ইসলামের নেতৃত্বে ২০/২৫জনের একটি দল ককটেল বিস্ফোরণ ঘটিয়ে টেটা নিয়ে তাদের উপর অতর্কিত হামলা চালায়। এসময় প্রতিপক্ষের লোকজন টেটা বিদ্ধ করে ইউপি সদস্য গোলজার ও তার ভাতিজা ইয়ামিনকে গুরুতর আহত করে। তাদের ডাক চিৎকারে এলাকাবাসী এগিয়ে আসলে তারা পালিয়ে যায়। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতালে ভর্তি করে। আমিরগঞ্জ পুলিশ ফাঁড়ির ইনচার্জ রিয়াজ উদ্দিন জানান, রফিকুল ও গোলজার হোসেনের দীর্ঘদিন যাবৎ বিরোধ চলে আসছিল। এই ঘটনায় কাউকে আটক করা হয়নি।

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *