রায়পুরায় মাধ্যমিক শিক্ষক পরিবার ত্রি-বার্ষিক সম্মেলন সভাপতি হারুনুর রশিদ : সম্পাদক ফিরোজ মিয়া শিক্ষক বেঁচে থাকলে শিক্ষার্থী সৃষ্টি হবে-লাইলা কানিজ লাকী

সারাবাংলা

ভ্রাম্যমাণ প্রতিনিধি:
নরসিংদী রায়পুরায় মাধ্যমিক শিক্ষক পরিবার ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।  সকাল ১০ ঘটিকায় নরসিংদী রায়পুরা মরজাল ওয়ার্ন্ডার পার্ক ও রিসোর্ট সেন্টারে ত্রি-বার্ষিক সম্মেলনে সভাপতিত্ব করেন, ইসলামপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও উপজেলা মাধ্যমিক শিক্ষক পরিবার এর সভাপতি মোঃ হারুনুর রশিদ। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রায়পুরার কৃতি সন্তান, বিশিষ্ট শিক্ষাবিদ, মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর এর সহযোগী অধ্যাপক দানবীর সমাজ সেবক লায়লা কানিজ লাকি। সভার উদ্বোধণ করেন, নরসিংদী মাধ্যমিক শিক্ষক পরিবার সভাপতি ও সাটিরপাড়া কে.কে.ইনস্টিটিউশন স্কুল এন্ড কলেজ এর অধ্যক্ষ নূর হোসেন ভূঞা, সরকারি আদিয়াবাদ ইসলামিয়া উচ্চ বিদ্যালয় ও কলেজের অধ্যক্ষ নূর সাখাওয়াত হোসেন মিয়া, নরসিংদী মাধ্যমিক শিক্ষক পরিবার প্রধান সমন্বয়কারী ও আমিরগঞ্জ ইউপির সাবেক চেয়ারম্যান এম.মোজাম্মেল হক, জেলা মাধ্যমিক শিক্ষক পরিবার সিনিয়র সহ-সভাপতি ও শিবপুর পাড়াতলা শিকদার আ: মান্নান উচ্চ বিদ্যালয় প্রধান শিক্ষক মো: জাকির হোসেন মির্জা, নরসিংদী মাধ্যমিক শিক্ষক পরিবার সহ-সভাপতি ও রায়পুরা সেরাজনগর এম.এ পাইলট মডেল উচ্চ বিদ্যালয় প্রধান শিক্ষক মো: সোহরাব উদ্দিন, নরসিংদী মাধ্যমিক পরিবার সাংগঠনিক সম্পাদক ও মনোহরদী একদুয়ারিয়া উচ্চ বিদ্যালয় প্রধান শিক্ষক,নরসিংদী মো: আব্দুল কাদির মৃধা, নরসিংদী মাধ্যমিক পরিবার সাধারণ সম্পাদক ও নরসিংদী ব্রাহ্মন্দী বালিকা উচ্চ বিদ্যালয় প্রধান শিক্ষক মো: আলতাফ হোসেন নাজির, জেলা মাধ্যমিক শিক্ষক পরিবার সিনিয়র সহ-সভাপতি ও প্রধান শিক্ষক রায়পুরা মরজাল কে এম বি উচ্চ বিদ্যালয় মো: শফিকুল ইসলাম, হাসনাবাদ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আরিফুর রহমান, উপজেলা মাধ্যমিক শিক্ষক পরিবার এর সাধারণ সম্পাদক মোঃ ফিরোজ মিয়া, দক্ষিণ মির্জানগর আছমতেন্নেছা বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ তোফাজ্জল হোসেন, ইউনুছ মিয়া বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আঃহাই, আর কে.আর.এম উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ফজলুল হক ফকির,গোবিন্দপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সাইদুর রহমান, রায়পুরা পাইলট বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক আয়েশা পারভীন, বাশগাড়ী মডেল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক রফিকুল ইসলাম, সায়দাবাদ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক কামরুজ্জামান ও সদাগরকান্দি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবুল হাসেম প্রমূখ।

এসময় ত্রি-বার্ষিক উপজেলা মাধ্যমিক শিক্ষক পরিবার কমিটি ঘোষনা করা হয়। এতে ইসলামপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ হারুনুর রশিদ সভাপতি, বালুয়াকান্দি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ জয়নাল আবেদীন কে সিনিয়র সহ সভাপতি, উত্তরবাখরনগর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ ফিরোজ মিয়া কে সাধারণ সম্পাদক ও পিরিজকান্দি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আজহারুল ইসলাম সরকার সহ সাধারণ সম্পাদক সহ ৫১ সদস্য কমিটি ঘোষনা করা হয়। প্রধান অতিথি লাইলা কানিজ লাকী বলেন,শিক্ষক বেঁচে থাকলে শিক্ষার্থী সৃষ্টি হবে,করোনা কালিন শিক্ষকদের কথা চিন্তা করে তিনি বলেন, শিক্ষকরা মানবেতর জীবন যাপন করছে। শিক্ষকদেরকে সম্মান সাথে আর্থিক ভাবে সহযোগিতা করে বাচিয়ে রাখতে হবে। তারা সমাজে ভাল ভাবে পরিবার নিয়ে বেচে থাকতে পারলে দেশে অনেক শিক্ষার্থীরা সঠিক শিক্ষা পেতে পারবে। বিগত দিনের ন্যায় শিক্ষক সংগঠনের জন্য ৫ লক্ষ টাকা অনুদান প্রদান করেন। আগামী দিনে দেশের শিক্ষকদের যে কোন পরিস্থিতিতে পাশে থেকে সহযোগিতা করা আশ^াস প্রদান করেন।

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *