রিহানার টুইটে কঙ্গনার ক্ষোভ

বিনোদন

ডেস্ক রিপোর্ট: ভারতে চলমান কৃষক আন্দোলন নিয়ে টুইট করার জন্য ১০০ কোটি নিয়েছেন মার্কিন পপ তারকা রিহানা। সম্প্রতি একটি সাক্ষাৎকারে হাজির হয়ে এমনই দাবি করলেন বলিউডের বিতর্কের রানি কঙ্গনা রানাউত। এর আগে সামাজিক মাধ্যমে রিহানার প্রতি ক্ষোভ ঝাড়েন তিনি। এবার সাক্ষাৎকারে এসে বললেন, ১০০ কোটির বিনিময়ে ভারতের কৃষকদের তাতিয়ে তোলার চেষ্টা করছেন রিহানা।

কঙ্গনা প্রশ্ন তোলেন, ‘করোনা মহামারির জেরে মার্কিন মুলুক যখন জর্জরিত, সেই সময় কেন মুখ খোলেননি রিহানা। এমনকী, ক্যাপিটল হিলে হামলার সময়ও মুখ বন্ধ করে রেখেছিলেন ছিলেন মার্কিন পপ তারকা। তাহলে হঠাৎ করে ভারতের কৃষক আন্দোলন নিয়ে কেন তিনি কথা তুলতে আসলেন?

কঙ্গনা সম্প্রতি একটি ভিডিও রিটুইট করেন। সেখানে জগমিত সিং নামে এক ব্যক্তির সাক্ষাৎকার রয়েছে। ওই ভিডিওতে অভিযোগ করা হয়, জগমিত সিং ‘সন্ত্রাসবাদীদের’ সমর্থন করে তাদেরকে অর্থ সাহায্য পাঠান।

সেই ভিডিও শেয়ার করে কঙ্গনা দাবি করেন, সন্ত্রাসবাদীদের সাহায্যকারী জগমিতের সঙ্গে রিহানার বিশেষ বন্ধুত্ব রয়েছে। যদিও রিহানা যে টুইট করার জন্য ১০০ কোটি টাকা নিয়েছেন বা তার সঙ্গে জগমিত নামের ওই ব্যক্তির সখ্যতা রয়েছে- এসব ব্যাপারে সুস্পষ্ট কোনো তথ্য প্রমাণ পেশ করতে পারেননি কঙ্গনা। দ্বিতীয়বার মুখ খোলেননি রিহানাও।

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *