রোজিনার ভাই নিরব, নাসিমার চরিত্রে স্পর্শিয়া

বিনোদন

বিনোদন ডেস্ক: চলচ্চিত্র অভিনেত্রী রোজিনা প্রথমবারের মতো সিনেমা পরিচালনা করছেন। সরকারি অনুদানে তিনি নির্মাণ করছেন ‌‘ফিরে দেখা’ নামের সিনেমা। মুক্তিযুদ্ধের প্রেক্ষাপটে নির্মিতব্য এ সিনেমার কেন্দ্রীয় নারী চরিত্রের জন্য চূড়ান্ত হয়েছেন অভিনেত্রী অর্চিতা স্পর্শিয়া। রোজিনার এক ঘনিষ্ঠ সূত্রে এই তথ্য নিশ্চিত হয়েছে।

জানা গেছে, সিনেমায় নাসিমা নামের চরিত্রটির জন্য বেশ ক’জন নায়িকাই রোজিনার পছন্দের তালিকায় ছিলেন। শেষ পর্যন্ত এ চরিত্রটির জন্য চূড়ান্ত করা হয়েছে স্পর্শিয়াকেই ৷ শনিবার দিবাগত রাতে উত্তরার নিজ বাসাতেই এক ঘরোয়া মিটিংয়ে নায়িকা চূড়ান্ত করেছেন রোজিনা।

সিনেমায় স্পর্শিয়াকে দেখা যাবে নায়ক নিরবের বিপরীতে। এখানে পরিচালনার পাশাপাশি অভিনয়ও করবেন রোজিনা। নিরব অভিনয় করবেন রোজিনার ভাইয়ের চরিত্রে। আর রোজিনার স্বামী চরিত্রে পর্দায় হাজির হবেন নন্দিত অভিনেতা ইলিয়াস কাঞ্চন। এর আগে ‘বংশধর’, ‘নসীব’, ‘রতন মালা’, ‘নিকাহ’, ‘সম্মান’সহ ৮-১০টি সুপারহিট সিনেমা রয়েছে কাঞ্চন-রোজিনা জুটির।

‘ফিরে দেখা’ সিনেমায় ইলিয়াস কাঞ্চন-রোজিনা ও নিরব-স্পর্শিয়া ছাড়া আরও অভিনয় করবেন বড়দা মিঠু, মারুফসহ অনেকেই।

সিনেমাটিকে নিজের ড্রিম প্রজেক্ট দাবি করে রোজিনা বলেন,অনেক প্রত্যাশা নিয়ে সিনেমাটি করছি। নিজের প্রথম পরিচালিত সিনেমার জন্য মুক্তিযুদ্ধকেই প্রেক্ষাপট হিসেবে বেছে নিলাম।

বেশ চমৎকার একটি চিত্রনাট্য হাতে রয়েছে। আশা করছি দর্শক উপভোগ করবেন এমন একটি সিনেমা উপহার দিতে পারবো।

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *