রোনালদোর গোলে ছন্দ হারা জুভেন্টাসের ড্র

খেলাধুলা

ডেস্ক রিপোর্ট: উয়েফা চ্যাম্পিয়ন্স লিগে পোর্তোর বিপক্ষে হারার পরের ম্যাচেই জয়ে ফিরেছিল ইতালিয়ান জায়ান্ট ক্লাব জুভেন্টাস। সিরি আ’তে শনিবার এবার ভেরোনার বিপক্ষে খেলতে নামে তুরিনের ক্লাবটি। ম্যাচে দলের হয়ে গোলও করে পর্তুগিজ সুপারস্টার ক্রিশ্চিয়ানো রোনালদো। এরপরও দলকে জেতাতে পারলেন না সিআর সেভেন। ম্যাচটি ১-১ গোল ব্যবধানে ড্র হয়েছে।

গতিময় ফুটবলে আত্মবিশ্বাসী শুরু করে ইউভেন্তুস। প্রথম পাঁচ মিনিটে পরপর কয়েকটি ভালো আক্রমণ করে তারা। তবে সেই গতি ও ছন্দ ধরে রাখতে পারেনি দলটি। ভেরোনাও দ্রুত গুছিয়ে ওঠে। অবশ্য প্রথমার্ধে খুব বেশি সুযোগ তৈরি করতে পারেনি কোনো দলই।

অষ্টম মিনিটে প্রথম উল্লেখযোগ্য সুযোগ পায় ভেরোনা; তবে দাভিদে ফারাওনির হেডে বল ক্রসবারের ওপর দিয়ে পাঠিয়ে দেন গোলরক্ষক ভয়চেখ স্ট্যাসনি। চতুর্দশ মিনিটে ফেদেরিকো চিয়েসার শট ঝাঁপিয়ে ঠেকান ভেরোনা গোলরক্ষক।

গোলশূন্য প্রথমার্ধের পর দ্বিতীয়ার্ধের চতুর্থ মিনিটে ম্যাচের প্রথম গোলটি করেন রোনালদো। ফ্রেডরিক চিয়েসার পাস ডি-বক্সে ফাঁকায় পেয়ে জোরালো নিচু শটে গোলরক্ষককে পরাস্ত করেন পর্তুগিজ ফরোয়ার্ড।

রোনালদোর করা গোল শোধ দিতে ২৮ মিনিট সময় নেয় ভেরোনা। ম্যাচ শেষ হওয়ার ১৩ মিনিট আগে স্কোরশিটে নাম লেখান অ্যান্তনিন বারাক। বাঁ দিক থেকে সতীর্থের বাড়ানো ক্রসে লাফিয়ে হেডে বল জালে পাঠান ভেরোনা ফরোয়ার্ড।

এ ড্রয়ের পর ২৩ ম্যাচে ৪৬ পয়েন্ট নিয়ে তিন নম্বরে থাকছে জুভেন্টাস। সমপরিমাণ ম্যাচে ৫৩ ও ৪৯ পয়েন্ট নিয়ে যথাক্রমে প্রথম ও দ্বিতীয় অবস্থানে রয়েছে ইন্টার মিলান ও এসি মিলান।

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *