রোনালদোহীন জুভেন্টার্সের ড্র

খেলাধুলা

স্পোর্টস ডেস্ক: ইতালিয়ান সিরি’আ লিগের চ্যাম্পিয়ন জুভেন্টাস রোববার রাতে হেলাস ভোরোনার মুখোমুখি হয়েছিল। ঘরের মাঠে রোনালদোহীন জুভেন্টাস জয় পায়নি। ১-১ গোলে ড্র করে পয়েন্ট ভাগাভাগি করেছে।

বদলি খেলোয়াড় হিসেবে নামা দেইয়ান কিউলুসাস্কির শেষ দিকের গোলে হার এড়িয়েছে আন্দ্রেয়া পিরলোর শিষ্যরা। পেয়েছে ১ পয়েন্টও। নতুবা ঘরের মাঠে হারতেও পারতো তারা।

ভেরোনার হয়েও অবশ্য বদলি খেলোয়াড় আন্দ্রেয়া ফাভিলি গোল করেন। তিনি যে ছয় মিনিট মাঠে ছিলেন পুরোটা সময়ই দাপিয়ে খেলেছেন। ৫৫ মিনিটে মাঠে নেমে ৬০ মিনিটের মাথায় গোল করেন। এরপর ইনজুরিতে পরে মাঠ ছাড়েন। ৭৮ মিনিটে কিউলুসাস্কির গোলে সমতা ফেরায় জুভেন্টাস। শেষ পর্যন্ত সমতা নিয়েই শেষ হয় ম্যাচটি।

লিগের পঞ্চম ম্যাচে জুভেন্টাসের এটা তৃতীয় ড্র। আগের ম্যাচেও তারা ১-১ গোলে ড্র করেছিল। পাঁচ ম্যাচে তারা জিতেছে কেবল একটি ম্যাচে। তাও প্রথমটায় সাম্পোদোরিয়ার বিপক্ষে ৩-০ ব্যবধানে। আর করোনার কারণে খেলতে না পারা নাপোলির বিপক্ষে (৩-০) পেয়েছে ওয়াকওভার।

পাঁচ ম্যাচ থেকে ৯ পয়েন্ট সংগ্রহ করে পয়েন্ট টেবিলের পঞ্চম স্থানে রয়েছে জুভেন্টাস। সমান ম্যাচ থেকে ৮ পয়েন্ট সংগ্রহ করে হেলাস ভেরোনা রয়েছে অষ্টম স্থানে। চার ম্যাচের চারটিই জিতে শীর্ষে আছে এসি মিলান।

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *