রোশানকে মাথামোটা বডিবিল্ডার বললেন শ্রাবন্তীপুত্র

বিনোদন

বিনোদন ডেস্ক: বেশ কয়েক মাস ধরেই ঘর ভাঙ্গার গুঞ্জন শুনা যাচ্ছে কলকাতার অভিনেত্রী শ্রাবন্তী-রোশানের। তাদের সম্পর্কটা এতটাই খারাপ হয়েছে যে, একে অপরকে সামাজিক মাধ্যমগুলোতে আনফলো করে রেখেছেন। ঠিক এমন সময়ে মায়ের স্বামীর ওপর ক্ষোভ প্রকাশ করলেন শ্রাবন্তীপুত্র অভিমন্যু চট্টোপাধ্যায়।

তবে এই ক্ষোভ প্রকাশ একটু অন্যরকম ভাবে জানালেন তিনি। ইনস্টাগ্রাম স্টোরিতে শ্রাবন্তীপুত্র লেখেন, পৃথিবীতে এমন কিছু মাথামোটা বডিবিল্ডার রয়েছেন, যাদের দেহের পরিধি এতটাই বাড়িয়ে ফেলেন যে, মগজের জন্য আর কিছু বেঁচে থাকে না। বাস্তব জীবনে তারা ভদ্রভাবে কথাই বলতে পারেন না।

কারণ, তাদের সেই শিক্ষা নেই।  শ্রাবন্তীর তৃতীয় স্বামী রোশন সিং একজন বডিবিল্ডার। সম্প্রতি তিনি নিজে একটি জিমের মালিকও হয়েছে।

সামাজিক মাধ্যমে নিজের সুঠাম দেহের ছবি প্রায়শই পোস্ট করেন তিনি। সোমবার (১১ জানুয়ারি) তেমন একটি ছবি দেওয়ার পর তাকে ঘায়েল করতে অভিমন্যু এমন তিক্তবাক্য বলেছেন বলে দাবি অনেকের।
নির্মাতা রাজীব বিশ্বাসকে বিয়ে করেছিলেন শ্রাবন্তী। তাদেরই ছেলে অভিমন্যু। দীর্ঘদিন আলাদা থাকার পর ২০১৬ সালে আনুষ্ঠানিকভাবে বিচ্ছেদ হয় রাজীব-শ্রাবন্তীর।
সেবছরই মডেল কিষাণ বিরাজের সঙ্গে আইনি বিয়ে সেরে ফেলেন শ্রাবন্তী। বছর ঘুরতে না ঘুরতেই ভেঙে যায় সেই বিয়েও। ২০১৯-এর শুরু থেকেই রোশন-শ্রাবন্তীর প্রেমের গুঞ্জন দানা বাঁধতে থাকে। এরপর চুপিসারে পাঞ্জাবে গিয়ে বিয়ের পর্ব সেরে নেন দু’জনেই। এবার এই সংসারেও ভাঙনের সুর।

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *