রোশানের কাছে শ্রাবন্তীর মাসে ৭ লাখ টাকা দাবি

বিনোদন

বিনোদন ডেস্ক: প্রেম আর বিচ্ছেদের মাঝামাঝি আটকে আছেন কলকাতার জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। একাধিক বিবাহবন্ধনে জড়ালেও তা স্থায়ী হয়নি। সবশেষ শ্রাবন্তীর তৃতীয় বিয়েও খাদের কিনারে। শ্রাবন্তী চান বিবাহবিচ্ছেদ, আর স্বামী রোশন সিং চান অতীত ভুলে নতুন করে সম্পর্ক গড়তে।

এই চাওয়া-পাওয়া গড়িয়েছে আদালতে; সে মামলার শুনানি আগামী ১৫ ডিসেম্বর। তার আগেই খবর প্রকাশিত হয়েছে—ভারতীয় আইনের ক্রিমিনাল প্রসিডিওর কোডের ১২৫ ধারা অনুযায়ী, বিচ্ছেদের পর রোশনের কাছে খোরপোশ বা ভরণপোষণ বাবদ মাসে সাত লাখ টাকা দাবি করেছেন শ্রাবন্তী।

কলকাতার গণমাধ্যম সংবাদ প্রতিদিনের কাছে এমন তথ্য জানিয়েছেন শ্রাবন্তী আইনজীবী। যদিও এ প্রসঙ্গে শ্রাবন্তীর স্বামী রোশন সিং কোন মন্তব্য করতে রাজি হননি।

২০০৩ সালে পরিচালক রাজীবকুমার বিশ্বাসকে বিয়ে করেন শ্রাবন্তী। তাঁদের ঘরে ঝিনুক নামের এক ছেলে রয়েছে। এর পর এ সর্ম্পকের ইতি টেনে কৃষ্ণ বিরাজ নামের এক মডেলকে বিয়ে করেন শ্রাবন্তী, কিন্তু সে সম্পর্কও বেশি দিন টেকেনি।

২০১৯ সালের ১৯ মে দীর্ঘদিনের প্রেমিক রোশন সিংয়ের সঙ্গে তৃতীয় বারের মতো বিয়ের পিঁড়িতে বসেছিলেন। তবে, বছর না ঘুরতেই খবর  এ সংসারও ভাঙতে বসেছে অভিনেত্রীর। এখন নতুন করে এক প্রেমের সম্পর্কে জড়িয়েছে শ্রাবন্তী এমন খবরও প্রকাশিত হয়েছে।

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *