র‌্যাবের অভিযানে গ্রেফতার ৩৯

সারাবাংলা

নিজস্ব প্রতিবেদক : রাজধানীর সায়েদাবাদ, ডেমরা ও ঢাকার কেরানীগঞ্জ, কদমতলীতে র‌্যাব-১০ এর অভিযানে ৩৯ জনকে গ্রেফতার করা হয়েছে। এদের মধ্যে ২ ছিনতাইকারী, ৩ মাদক ব্যবসায়ী, ৩৪ জুয়াড়ি। মঙ্গলবার র‌্যাব-১০ থেকে পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়। জানা যায়, সিপিসি- ১, র‌্যাব- ১০ এর স্কোয়াড কমান্ডার এএসপি এনায়েত কবীর সোয়েবের নেতৃত্বে সায়দাবাদে ২ ছিনতাইকারীকে গ্রেফতার করা হয়। গত সোমবার রাত ১১টায় সায়দাবাদ জনপদের মোড় এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হচ্ছে- মো. সুমন (৩২) ও আবুল হোসেন (৩৫)। তাদের কাছ থেকে ছিনতাই কাজে ব্যবহৃত ১টি খেলনা পিস্তল ও ১টি সুইচ গিয়ার চাকু জব্দ করা হয়। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় ছিনতাই মামলা রুজু করা হয়েছে। তা ছাড়া গত সোমবার বিকাল ৩টায় সিপিসি-২, র‌্যাব-১০ এর ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার এএসপি মো. আবুল কালাম আজাদের নেতৃত্বে দক্ষিণ কেরাণীগঞ্জের আমিরাবাগ থেকে মোসাম্মৎ মিতু আক্তার (১৯) নামে এক নারী মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়। তার কাছ থেকে ৬৬০ পিস ইয়াবা ও একটি মুঠোফোন জব্দ করা হয়।

এছাড়া গতকাল সোমবার বিকাল ৪টায় কেরাণীগঞ্জের মান্দাইল বাজার এলাকায় মোঃ জসিম মৃধা (৩০) নামে একজন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়। তার কাছ থেকে ২০০ গ্রাম গাঁজা, একটি মুঠোফোন ও ৫শ টাকা জব্দ করা হয়। গত সোমবার রাত পোনে ১২টায় দক্ষিণ কেরাণীগঞ্জের হাসনাবাদ হাউজিং এলাকায় মুন্না (১৯) নামে একজন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়। তার কাছ থেকে ১৮১ পিস ইয়াবা, একটি মুঠোফোন ও ১৪ হাজার ৪শ টাকা জব্দ করা হয়। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মামলা রুজু করা হয়েছে। অন্যদিকে গত সোমবার রাত সাড়ে ৭টায় দক্ষিণ কেরানীগঞ্জের নতুন বাক্তার চর এলাকায় ৪ জুয়াড়িকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হচ্ছে- মজিবর রহমান (৫৫), নজরুল (৪৮), শুকুর আলী (৪০), কালাম শেখ (৬৫)। তাদের কাছ থেকে ৩টি মুঠোফোন, ৩ প্যাকেট ও খোলা অবস্থায় ১০৪ পিস কার্ড (তাস) ও নগদ ৬ হাজার ৫শ টাকা জব্দ করা হয়। গত সোমবার রাত ৮টায় ডেমরার সানারপাড় এলাকায় ৯ জুয়াড়িকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হচ্ছে- ইকবাল শেখ (৩০), সৈয়দ হোসেন (৫২), জুয়েল (২১) সজিব (২০), সেলিম (৩৫), লাহু মুন্সী (২১), বাদশা (২৮), নজরুল ইসলাম (২৮) এবং নুর আলম (২৩)। তাদের কাছ থেকে ৬টি মুঠোফোন, ২১৩ পিস কার্ড (তাস) ও নগদ ৩ হাজার ৭৪০ টাকা জব্দ করা হয়।

গতকাল সোমবার রাত ৯টায় কদমতলীর মুন্সিখোলা এলাকায় ২১ জুয়াড়িকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হচ্ছে- নয়ন (২৬), ফরহাদ (৩০), আলমগীর হোসেন (৫০), হাবিব (৩০), ভ‚লু (৫৫), আলমগীর হোসেন (৩৫), মিলন (৩০), স্বপন মিয়া (৩২), রতন ব্যাপারী (৩৫), সিদ্দিক (৩৫), খলিল (৩৮), সোলাইমান (৩১), আব্দুল মমিন (৫০), টিটু (৪০), হোসেন (৩৮), সিদ্দিক (৪৫), রাজু সরদার (২৪), হোসেন বাবু (১৮), আব্দুস সালাম (৪৫), রুবেল (২৬) এবং মানিক হোসেন (৩৪)। তাদের কাছ থেকে ২২টি মুঠোফোন, ২৬০ পিস কার্ড (তাস) ও নগদ ২১ হাজার ৫৫৬ টাকা জব্দ করা হয়। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মামলা রুজু করা হয়েছে।

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *