র‌্যাব-১০ এর পৃথক অভিযান

সারাবাংলা

নিজস্ব প্রতিবেদক
রাজধানীর কামরাঙ্গীরচর ও ঢাকার কেরাণীগঞ্জে র‌্যাব-১০ এর পৃথক অভিযানে ইয়াবা ও গাঁজাসহ ৫ জনকে গ্রেফতার করা হয়েছে। তাদের কাছ থেকে ২৪৫ পিস ইয়াবা, ৩০০ গ্রাম গাঁজা, তিনটি মুঠোফোন ও ২৭শ টাকা জব্দ করা হয়। গতকাল বুধবার র‌্যাব-১০ থেকে পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়। জানা যায়, গত মঙ্গলবার বিকাল সাড়ে ৩টায় কেরাণীগঞ্জের স্টার স্টীল ফার্নিচার কসাই ভিটা জিনজিরা বাস রোড এলাকায় অভিযান চালায় র‌্যাব-১০ এর একটি দল। অভিযানে নেতৃত্ব দেন র‌্যাব-১০ সিপিসি-২ এর ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার এএসপি মো. আবুল কালাম আজাদ এবং স্কোয়াড কমান্ডার এডি মো. আমিনুল ইসলাম। এসময় ২ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হচ্ছেÑ মো. তাজুল শেখ (২২) ও মো. সেন্টু মোল্লা (২০)। তাদের কাছ থেকে ৬৫ পিস ইয়াবা, দুটি মুঠোফোন ও নগদ ২২শ টাকা জব্দ করা হয়।
এদিকে গত মঙ্গলবার বিকাল পৌনে ৫টায় কেরাণীগঞ্জের অমৃতপুর ইউনিয়ন কাউন্সিল রোড এলাকায় অপর একটি অভিযান চালানো হয়। এসময় ২ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হচ্ছেÑ মো. হানিফ (২২) ও মো. রিয়াজ শেখ (২০)। তাদের কাছ থেকে ৩০০ গ্রাম গাঁজা, একটি মুঠোফোন ও নগদ ৫শ টাকা জব্দ করা হয়।
অন্যদিকে গত মঙ্গলবার বিকাল সাড়ে ৪টায় কামরাঙ্গীরচর থানাধীন মাধবর বাজার এলাকায় অভিযান চালিয়ে মো. নাদিম (২৭) নামে একজন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়। তার কাছ থেকে ১৮০ পিস ইয়াবা জব্দ করা হয়। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মামলা রুজু করা হয়েছে।

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *