লকডাউন অমান্য করে লন্ডনের পার্লারে প্রিয়াঙ্কা

লকডাউন অমান্য করে লন্ডনের পার্লারে প্রিয়াঙ্কা

বিনোদন

বিনোদন ডেস্ক : হলিউড-বলিউডে সমারন জনপ্রিয় অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া লন্ডনে লকডাউনের নিয়ম ভেঙে বিপাকে। ব্রিটিশ পুলিশ সাবধান করল এই দেশি গার্লকে। যদিও প্রিয়াঙ্কার মুখপাত্রের দাবি, লকডাউনের কোনও নিয়মই ভাঙেননি অভিনেত্রী। শুটিংয়ের কাজের অনুমতি তাঁদের নেওয়া রয়েছে।

হলিউড ছবি ‘টেক্সট ফর ইউ-এর শুটিংয়ের জন্য টিমের অন্যান্যদের সঙ্গে লন্ডনে গিয়েছিলেন প্রিয়াঙ্কা। তারপরই করোনার নতুন স্ট্রেনের কারণে লকডাউন ঘোষণা করা হয়। বিদেশে আটকে পড়েন প্রিয়াঙ্কা। সঙ্গে অবশ্য স্বামী নিক জোনাস এবং মা মধু চোপড়াও রয়েছেন। আর রয়েছে প্রিয় পোষ্য। শোনা গিয়েছে, মা ও পোষ্যকে নিয়ে এক বন্ধুর পার্লারে গিয়েছিলেন প্রিয়াঙ্কা। খবর পেয়েই সেখানে পুলিশ আসে। লকডাউনের নিয়ম ভাঙার জন্য তাঁকে ও পার্লারের মালিককে কড়া কথা শোনান ব্রিটিশ অফিসাররা। যদিও এ যাত্রায় কোনও জরিমানা পার্লারের মালিক বা প্রিয়াঙ্কাকে দিতে হয়নি। তবে দু’জনকে সতর্ক করা হয়েছে বলে খবর।

ঘটনার পরই লন্ডনের এক সংবাদমাধ্যমের পক্ষ থেকে প্রিয়াঙ্কার টিমের সঙ্গে যোগাযোগ করা হয়েছিল। অভিনেত্রীর মুখপাত্র জানিয়েছেন, লকডাউনের কোনও নিয়মই ভাঙেননি প্রিয়াঙ্কা। ছবির জন্য তাঁর মাথার চুলের রং পালটানোর প্রয়োজন ছিল। তাই ওই পার্লারে গিয়েছিলেন। যাঁরা যাঁরা সেখানে ছিলেন প্রত্যেকে কোভিড নেগেটিভ। আর সিনেমা সংক্রান্ত কাজের অনুমতি তাঁদের নেওয়া রয়েছে। পুলিশ অফিসাররা আসার পর তাঁদের সেই কাগজ দেখানো হয়। কাগজপত্র দেখে তাঁরা সন্তুষ্ট হন, আর সেখান থেকে চলে যান। সময়মতো নিজের কাজ সেরে প্রিয়াঙ্কাও লন্ডনের বাড়িতে ফিরে আসেন। কাউকে কোনও সতর্কবার্তা দেওয়া হয়নি বলেই দাবি প্রিয়াঙ্কার মুখপাত্রের। সূত্র: সংবাদ প্রতিদিন

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *