লক্ষ্মীপুরে নৌকার প্রার্থী হয়ে মেয়র হতে চান বেলাল

সারাবাংলা

ক্ষ্মীপুর প্রতিনিধি
আসন্ন লক্ষ্মীপুর পৌরসভা নির্বাচনে নৌকা প্রতীক নিয়ে মেয়র প্রার্থী হতে চান জেলা স্বেচ্ছাসেবক লীগ সভাপতি মো. বেলায়েত হোসেন বেলাল। তিনি বীর মুক্তিযোদ্ধা পরিবারের সন্তান এবং জেলা ছাত্রলীগের সাবেক প্রথম যুগ্ম আহ্বায়ক। তার প্রার্থীতা ঘোষণায় মুখরিত হয়ে উঠেছে লক্ষ্মীপুর পৌর শহর। বিলবোর্ড, পোস্টার আর ফেস্টুনে ভরে গেছে শহরের গুরুত্বপূর্ণ পয়েন্টসহ প্রতিটি অলিগলি। স্বেচ্ছাসেবক লীগ নেতা হাশেম আহমেদ রুপমসহ একাধিক নেতা কর্মী জানান, বেলাল ভাইয়ের মতো সৎ ও আদর্শবান নেতাকে যদি মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা লক্ষ্মীপুরে পৌর মেয়র পদে নৌকা প্রতীক বরাদ্ধ দেন তাহলে পৌরবাসীর সকল দুঃখ দুর্দশা লাঘবে দিনরাত পরিশ্রম করে সেসব দূর করবেন আমাদের প্রিয় নেতা বেলাল ভাই।
লক্ষ্মীপুরে আসন্ন পৌরসভা নির্বাচনকে ঘিরে চলছে নানা জল্পনা কল্পনা। নৌকা প্রতীকে প্রার্থী হতে চান অনেকেই। জনগণের চাহিদা অনুযায়ী অতীত হিসেবে এবারের নির্বাচনের প্রেক্ষাপট সম্পূর্ন ভিন্ন। পৌর ৭নং ওয়ার্ড নিবাসী আবদুল ওয়াদুদ মিয়া জানান, আমরা শখ করে মেয়র নির্বাচিত করেও পৌর নাগরিকের সকল প্রকার সুবিধা বঞ্চিত হয়েছি। তাই, এবারের নির্বাচনে বেলাল ভাইয়ের মতো সৎ এবং যোগ্য প্রার্থীকেই বেছে নেব আমরা।
মেয়র প্রার্থী বেলায়েত হোসেন বেলাল বলেন, আমি বীর মুক্তিযোদ্ধা পরিবারের সন্তান। আমি এবং আমার পুরো পরিবার বাংলাদেশ আওয়ামী লীগেরই একটি অবিচ্ছেদ্য অংশ। ছাত্রজীবনে আমি লক্ষ্মীপুর জেলা ছাত্রলীগের প্রথম যুগ্ম আহ্বায়ক হিসেবে নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করেছি। বর্তমানে জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি হিসেবে দায়িত্বরত রয়েছি। মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা যদি আমাকে যোগ্য বিবেচনা করে নৌকা প্রতীক উপহার দেন। তাহলে আমি পৌরবাসীর আস্থাভাজন হিসেবে বিপুল ভোটের ব্যবধানে মেয়র নির্বাচিত হব ইনশাআল¬াহ।
উল্লেখ্য, জেলা স্বেচ্ছাসেবক লীগের এই নেতা বিভিন্ন মসজিদ-মাদ্রাসায় দান অনুদান, করোনার শুরু থেকে এপর্যন্ত কৃষকের ধান কাটা, হতদরিদ্র পরিবারের মাঝে খাদ্য উপহার বিতরণ, পৌর শহরের গুরুত্বপূর্ণ পয়েন্টগুলোতে করোনা প্রতিরোধক বুথ স্থাপনসহ বরাবরই নিজেকে ব্যস্ত রেখে চলেছেন বিভিন্ন সামাজিক কার্যক্রমে।

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *