লক্ষ্মীপুর জেলা যুবলীগ নেতা বায়েজীদের আয়োজনে বঙ্গমাতার জন্মদিন পালিত

সারাবাংলা

 

জহিরুল ইসলাম টিটু, রায়পুর (লক্ষ্মীপুর) প্রতিনিধি
শ্রদ্ধা আর ভালোবাসায় লক্ষ্মীপুরে পালিত হল জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সহধর্মিণী, মহীয়সী নারী বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিবের ৯১তম জন্মবার্ষিকী।
দিবসটি উপলক্ষে লক্ষ্মীপুর জেলা যুবলীগের সাবেক যুগ্ম আহবায়ক বায়েজীদ ভূঁইয়ার উদ্যোগে কোরআনখানি, দোয়া মাহফিল, খাদ্য বিতরণ, বৃক্ষ বিতরণ ও বৃক্ষরোপণ কর্মসূচি পালন করা হয়েছে।
৮ আগস্ট রবিবার সকালে বঙ্গমাতার প্রতিকৃতিতে পুষ্পার্ঘ্য অর্পণের মধ্য দিয়ে দিনের কর্মসূচি শুরু করে যুবলীগের নেতাকর্মীরা।
কেন্দ্রীয় যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিলের নির্দেশনায় জেলা যুবলীগের সাবেক যুগ্ম আহবায়ক বায়েজীদ ভূঁইয়ার নেতৃত্বে নেতাকর্মীরা এই শ্রদ্ধা নিবেদন করেন।
বায়েজীদ ভূঁইয়া বলেন, ইতিহাসে বেগম ফজিলাতুন্নেছা মুজিব কেবল একজন প্রাক্তন রাষ্ট্রনায়কের সহধর্মিণীই নন, বাঙালির মুক্তি সংগ্রামে অন্যতম এক নেপথ্য অনুপ্রেরণাদাত্রী। বাঙালি জাতির সুদীর্ঘ স্বাধিকার আন্দোলনের প্রতিটি পদক্ষেপে তিনি বঙ্গবন্ধুকে সক্রিয় সহযোগিতা করেছেন। ছায়ার মতো অনুসরণ করেছেন প্রাণপ্রিয় স্বামী বঙ্গবন্ধুর আদর্শকে। এই আদর্শ বাস্তবায়নের জন্য অবদান রেখেছেন।
তিনি আরও জানান, কেন্দ্রীয় নেতৃবৃন্দের নির্দেশনায় লক্ষ্মীপুরে মানবিক যুবলীগের সকল ধরনের কর্মসূচি পালন করা হবে বলে জানান তিনি।
কোরআনখানি, দোয়া, মিলাদ মাহফিল পরিচালনা করেন হাফেজ মাওলানা হোসাইন আহম্মদ।
এসময় আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের বিভিন্ন ইউনিটের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *