লালপুরে ফজলুর রহমান পটলের মৃত্যুবার্ষিকী পালন

সারাবাংলা

লালপুর (নাটোর) প্রতিনিধি
নাটোর -১ (লালপুর-বাগাতিপাড়া) আসনের সাবেক যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী ও বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার উপদেষ্টা ফজলুর রহমান পটল এর ৫ম মৃত্যুবার্ষিকী পালন করা হয়েছে। এ উপলক্ষ্যে  বুধবার সকালে লালপুরের গৌরিপুর গ্রামে প্রতিমন্ত্রীর কবরে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন ও কবর জিয়ারত করেন দলটির নেতাকর্মীরা।
কবর জিয়ারত শেষে প্রতিমন্ত্রীর পরিবারের পক্ষ থেকে লালপুর ও বাগাতিপাড়া দুই উজেলায় ২ শতাধিক অসহায় ও দুস্থ পরিবারের মধ্যে ত্রাণ বিতরণ ও বিএনপির স্বাস্থ্যসবা ক্যাম্পের উদ্বোধন করা হয়।
এসময় উপস্থিত ছিলেনÑ প্রতিমন্ত্রীর মেয়ে বিএনপির মানবাধিকার বিষয়ক কমটির সদস্য অ্যাড. ফারজানা শারমিন পুতুল, লালপুর উপজেলা বিএনপির আহ্বায়ক ও প্রতিমন্ত্রীর ছেলে ডা. ইয়াছিন আরশাদ রাজন, লালপুর উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক হারুনার রশিদ পাপ্পু, লালপুর উপজেলা বিএনপি’র যুগ্ম সাধারণ সম্পাদক সিদ্দিক আলী মিষ্টু, পৌর বিএনপি’র সাবেক সাধারণ সম্পাদক নজরুল ইসলাম মোলাম, বাগাতিপাড়া থানা বিএনপি’র সাবেক সভাপতি মোশারফ হোসেন, বাগাতিপাড়া উপজেলা বিএনপি’র আহবায়ক কমিটির সদস্য সচিব হাফিজ উদ্দিন, লালপুর উপজেলা যুবদলের আহবায়ক আব্দুস সালাম, সদস্য প্রভাষক জয়নাল আবেদীন, ওয়ালিয়া ইউনিয়ন বিএনপি’র সাধারণ সম্পাদক আবুল হোসেন, উপজেলা ছাত্র দলের আহবায়ক রাহান কবির সুইট ও যুগ্ম আহবায়ক মিরাজুল ইসলাম, গোপালপুর পৌর ছাত্র দলের আহবায়ক হাসান আলী প্রমুখ।
উল্লেখ্য, প্রতিমন্ত্রী ফজলুর রহমান পটল কিডনী রোগে আক্রন্ত হয়ে গত ২০১৬ সালের ১১ আগস্ট কলকাতার রবীন্দ্রসদন হাসপাতালে মৃত্যুবরণ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৬৬ বছর।

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *