লিও ক্লাব অব চিটাগং লিবার্টির কমিটি ঘোষণা

সারাবাংলা

সীতাকুণ্ড (চট্টগ্রাম) প্রতিনিধি
লায়ন্স ক্লাব অব চিটাগং লিবার্টির আওতাধীন লিও ক্লাব অব চিটাগং লিবার্টির ২০২১-২২ বর্ষের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে। গত বুধবার চট্টগ্রাম নগরীর একটি রেস্টুরেন্টে অনুষ্ঠিত সভায় ক্লাব এডভাইজার লায়ন কাজী আলী আকবর জাসেদ, লায়ন্স ক্লাব অব চিটাগং লিবার্টির প্রেসিডেন্ট লায়ন কাজী আশিক ই-ওয়াহিদী ও সেক্রেটারি লায়ন আবসার উদ্দিন পূর্ণাঙ্গ এ কমিটির অনুমোদন দেন। লিও এম কে মনিরকে প্রেসিডেন্ট, লিও তাহমিনা চৌধুরী নাঈমাকে সেক্রেটারি ও লিও সায়েদ উদ্দিনকে ট্রেজারার করে গঠিত এ কমিটিতে সহ-সভাপতি করা হয়েছে লিও গোলাম সাদেক, লিও সালাউদ্দিন চৌধুরী, লিও ফারহান সিদ্দিক, লিও মিল¬াত হোসাইন, লিও ফরহাদ হোসাইনকে। এতে জয়েন্ট সেক্রেটারি করা হয়েছে লিও উর্মি আক্তার ও লিও আনিসুল ইসলাম তুহিনকে এবং জয়েন্ট ট্রেজারার করা হয়েছে লিও ইয়াছিন আরাফাতকে।
আগামী ১ বছরের জন্য ঘোষিত এ কমিটিতে লিও কাকলী লামাকে সিস্টার কো-অর্ডিনেটর, লিও শাহীন আলমকে মেম্বারশীফ চেয়ারপার্সন, লিও সাহাদাত হোসেন সজিবকে সার্ভিস চেয়ারপার্সন, লিও ইয়াছিন খায়ের সানিমকে লিডারশীপ চেয়ারপার্সন, লিও শেখ নাদিমকে টেমার, লিও মাহমুদুল ইসলাম ইমনকে টেইল টুইষ্টটার, লিও মহিন উদ্দিনকে এডুকেশন সেক্রেটারি, লিও এডভোকেট শাহাদাত হোসেনকে প্রেস এন্ড পাবলিকেশন সেক্রেটারি করা হয়েছে।
কমিটিতে অন্যান্য দায়িত্বপ্রাপ্তরা হলেন ক্লাব ডিরেক্টর লিও এস কে মারুফ, স্পোর্টস সেক্রেটারি লিও সাজ্জাদ হোসাইন, পাবলিক রিলেশন অফিসার লিও সৈয়দ আল হোসাইন, সায়েন্স এন্ড টেকনোলজি লিও ইফতেখার আলম ইমন, ইভেন্ট কো-অর্ডিনেটর লিও এমদাদুল হক সজিব। এ কমিটিতে সদস্য করা হয়েছে মেম্বার লিও মুনেম মেহতাব ও লিও রাশেদুল আলমকে।

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *