শরীরের বিনিময়ে কাজ ছাড়েন প্রাচী

বিনোদন

ডেস্ক রিপোর্ট ছোটপর্দায় দিয়ে ক্যারিয়ার ‍শুরু হয়েছিল বলিউড অভিনেত্রী প্রাচী দেশাইয়ের। ২০০৬ সালে তিনি প্রথম কাজ করেন ‘কসম সে’ ধারাবাহিকে। মাত্র ১৮ বছর বয়সে রাম কাপুরের বিপরীতে অভিনয় করে জনপ্রিয়তা পান তিনি।

এরপর এক লাফে বড় পর্দায়। অর্জুন রামপাল ও ফারহান আখতারদের সঙ্গে ‘রক অন’ থেকে শুরু করে অজয় দেবগণের সঙ্গে ‘ওয়ান্স আপন আ টাইম’-এ গুরুত্বপূর্ণ ভূমিকায় অভিনয় করতে দেখা গেছে প্রাচীকে। কিন্তু সফল অভিনেত্রীদের তালিকায় তার নাম নেই। তিনি কি সুযোগ পাননি?

সম্প্রতি এক সাক্ষাৎকারে প্রাচী দেশাই জানালেন সে কথা। অভিনেত্রী জানান, তিনি কোনো দিনই বলিউডের প্রথম সারিতে দাঁড়ানোর প্রতিযোগিতায় যাননি। সেই কারণে একাধিক ছবির সুযোগ গ্রহণও করেননি। একই রকম চরিত্র পেলে তিনি সরাসরি ‘না’ বলে দিয়েছেন।

সেই সঙ্গে বলিউডে নিজের একটি খারাপ অভিজ্ঞতার কথাও জানান প্রাচী। বলেন, একটি বড় ছবির সুযোগ এসেছিল তার কাছে। তার সঙ্গে এসেছিল অশ্লীল প্রস্তাবও। তার অভিযোগ, যৌন সম্পর্কে লিপ্ত হতে বলা হয়েছিল তাকে। তবেই মিলবে কাজের সুযোগ।

প্রাচীর দাবি, প্রথমেই তিনি সেই কাজটি করতে অস্বীকার করেন। তাতেও থেমে থাকেননি ওই ছবির পরিচালক। অভিনেত্রীকে ফোন করে জোরাজুরি করতে থাকেন। প্রাচী বলেন, কোনো মতে নিজেই সামলেছিলেন সেই পরিস্থিতি থেকে। শরীরের বিনিময়ে করেননি সেই ছবিতে অভিনয়।

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *