বুধবার, ০৪ অক্টোবর ২০২৩, ১০:১০ অপরাহ্ন
শিরোনামঃ
মাল্টিমিডিয়া জার্নালিস্ট নেবে ‘ঢাকা প্রতিদিন’ বন্দিদের স্বাভাবিক জীবনে ফেরাতে ঢাকা কেন্দ্রীয় কারাগারের কর্মমুখী প্রশিক্ষণ উদ্বোধন খালেদা জিয়ার থাকার কথা কারাগারে : তথ্যমন্ত্রী প্রবাসীদের সকল সমস্যা সমাধানে কাজ করে যাচ্ছে আওয়ামী লীগ সরকার : পীর হাসান প্রকাশিত হলো বাদশার কন্ঠে “ধরিস কেন এত বায়না” যুক্তরাষ্ট্র, যুক্তরাজ্য সফর শেষে দেশে ফিরেছেন প্রধানমন্ত্রী ইউরোপীয় ইউনিয়নসহ বিদেশী ব্যবসায়ীদের বাংলাদেশে বিনিয়োগের আহবান বাণিজ্যমন্ত্রীর চট্টগ্রামে পুলিশি হেফাজতে দুদকের অবসরপ্রাপ্ত কর্মকর্তার মৃত্যু রাশিয়া ৩১টি ইউক্রেনীয় ড্রোন ভূপাতিত করেছে ডেঙ্গু প্রতিরোধে সারাবাংলা-৮৮ ফাউন্ডেশনের মশারী বিতরণ অক্টোবরে দেশের রেল নেটওয়ার্কে যুক্ত হচ্ছে ৫ জেলা শত কোটি টাকার দুর্নীতি: বেসিকের বাচ্চুর সঙ্গে ফাঁসলেন লা মেরিডিয়ানের মালিক বাংলাদেশের রাজনীতি কলংকিত করেছে মেজর জিয়া : কবির বিন আনোয়ার আমেরিকার সঙ্গে আপস হয়ে গেছে, আর কোনো চিন্তা নাই : ওবায়দুল কাদের পিটার হাসের বক্তব্য গণমাধ্যমের যে স্বাধীনতা আছে, তাতে অযাচিত হস্তক্ষেপের শামিল দুই আসনে আওয়ামী লীগের মনোনয়ন ফরম বিক্রি শুরু ৬ অক্টোবর শিক্ষার মান উন্নয়নে কাজ করছে সরকার : শিক্ষামন্ত্রী দুর্নীতি ও অপকর্মের বিরুদ্ধে ব্যবসায়ীদেরকে প্রতিরোধ গড়ে তোলার আহ্বান রাষ্ট্রপতির ডেঙ্গুতে আরও ১৩ মৃত্যু, হাসপাতালে ২৭৯৯ লড়াই করেও পদক বঞ্চিত সেলিম ভিসানীতি নিয়ে ভাবছে না র‌্যাব : খন্দকার আল মঈন ‘বাজার অস্থিতিশীল করতে সিন্ডিকেটের আশ্রয় নিচ্ছেন ব্যবসায়ীরা’ ডিজিটাল কানেক্টিভিটি টেকসই উন্নয়নে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে : স্পিকার এনআইডি ছাড়া এমএফএস হিসাব খোলার সুযোগ পাবে কিশোর-কিশোরীরা শাপলা চত্বরে মহাসমাবেশ করবে আওয়ামী লীগ প্রতিহিংসাপরায়ণ খালেদা জিয়ার প্রতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার মহানুভবতা নজিরবিহীন : তথ্যমন্ত্রী গিনেস ওয়ার্ল্ড রেকর্ড গড়লেন বাংলাদেশি তোরসা প্রধান বিচারপতির সঙ্গে ল’ রিপোর্টার্স ফোরামের সৌজন্য সাক্ষাৎ সমুদ্রবন্দরসমূহে ৩ নম্বর সতর্ক সংকেত দুই আসনে মনোনয়ন চাইবেন মাহিয়া মাহি

শাহরুখ-জনের দ্বৈত অ্যাকশন

অনলাইন ডেস্ক :
বৃহস্পতিবার, ২১ জানুয়ারী, ২০২১, ২:০০ অপরাহ্ন
https://www.dhakaprotidin.com/wp-content/uploads/2021/01/Sahrukh-Khan-Dhaka-Protidin-ঢাকা-প্রতিদিন.jpg

বিনোদন ডেস্ক : বলিউড বাদশা শাহরুখ খান ‘পাঠান’ সিনেমার মাধ্যমে দীর্ঘ বিরতীর পর রুপালি পর্দায় ফিরতে চলেছন।

সিনেমাটির ঘোষণার পর থেকেই এটি নিয়ে মুখে কুলুপ এঁটে আছেন নির্মাতারা। শুটিং শুরু হলেও এখনো বিস্তারিত কিছু জানাননি তারা। তবে জানা গেছে, এতে শাহরুখের বিপরীতে অভিনয় করবেন দীপিকা পাড়ুকোন। অন্যদিকে, খল চরিত্রে দেখা যাবে জন আব্রহামকে।

বলিউডহাঙ্গামা ডটকমে প্রকাশিত একটি প্রতিবেদনে বলা হয়েছে, শাহরুখ ও দীপিকা চলতি মাসে সিনেমাটির দ্বিতীয় শিডিউলের শুটিং করেছেন। এখন দুবাইয়ে আগামী ফেব্রুয়ারি থেকে সিনেমার তৃতীয় শিডিউলের শুটিং শুরু হবে।

দুবাইয়ে শাহরুখ ও জনের একটি চেজ সিক্যুয়েন্স দৃশ্যায়ন হবে। এখন এ বিষয়ে প্রস্তুতি নিচ্ছেন পরিচালক সিদ্ধার্থ আনন্দ। দশজনের একটি টিম প্রায় ২৫ দিনে ধরে দৃশ্যটি ধারণ করবেন। এটি খুবই চমৎকারভাবে ফুটিয়ে তুলতে চাইছেন নির্মাতা।

‘পাঠান’ সিনেমায় র এজেন্টের ভূমিকায় অভিনয় করবেন শাহরুখ ও দীপিকা। তাদের চিফ হিসেবে থাকবেন ডিম্পল কাপাডিয়া। গত নভেম্বরে সামাজিক যোগাযোগমাধ্যমে লম্বা চুলে শাহরুখের একটি ছবি ভাইরাল হয়। ধারণা করা হয়, এটি ‘পাঠান’ সিনেমায় তার লুক। চলতি বছর দীপাবলিতে সিনেমাটি মুক্তির কথা রয়েছে।

শাহরুখ খান অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘জিরো’। আনন্দ এল রাই পরিচালিত সিনেমাটিতে আরো অভিনয় করেন আনুশকা শর্মা ও ক্যাটরিনা কাইফ। ২০১৮ সালের ডিসেম্বরে সিনেমাটি মুক্তি পায়।


এই বিভাগের আরো খবর