শিক্ষার্থীদের স্বপ্ন পূরণে স্বপ্নবন্ধু

সারাবাংলা

লালমোহন (ভোলা) সংবাদদাতা : ভোলার লালমোহনে শিক্ষার্থীদের স্বপ্ন পূরণে সহযোগিতা করবে স্বপ্নবন্ধু-ফ্রেন্ড টগ ড্রিম নামের একটি সামাজিক সংগঠন। শিক্ষার্থীদের নিদিষ্ট স্বপ্ন পূরণে সকল ধরনের সহযোগিতা করবে সংগঠনটি। গতকাল বৃহস্পতিবার সকালে উপজেলার লালমোহন ইউনিয়নের ফুলবাগিচা মাধ্যমিক বিদ্যালয় হলরুমে ২০ জন শিক্ষার্থীর স্বপ্নের কথা জানার মধ্যে দিয়ে আনুষ্ঠানিকভাবে যাত্রা শুরু স্বপ্নবন্ধু-ফ্রেন্ড টগ ড্রিম। এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে নিজের স্বপ্ন পূরণের কথা জানান লালমোহন সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো. রাসেলুর রহমান।

এছাড়া নিজেদের স্বপ্ন পূরণের কথা জানিয়েছেন লালমোহন উপজেলা স্বাস্থ্যকেন্দ্রের মেডিকেল অফিসার ডা. মো. সরওয়ার্দী, শিক্ষা প্রকৌশলী অধিদপ্তরের উপ-সহকারী প্রকৌশলী মো. মেহেদি হাসান, শিক্ষক মো. মোসলেহ উদ্দিন মিলন, ডা. মো. হানিফ মাষ্টার, মিজানূর রহমান কামরুল।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা মো. নূর নবী, শিক্ষক মো. জাকির হোসেন, হাসানুজ্জামান প্রমুখ। ফেসবুকে স্বপ্নবন্ধু-ফ্রেন্ড টগ ড্রিম পেজের মাধ্যমে যোগাযোগ করে দেশের যেকোনো স্থান থেকে এ সংগঠন থেকে যেকোনো ধরনের পরামর্শ ও সহযোগিতা নিতে পারবে শিক্ষার্থীরা।

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *