শিগগিরই বাজারে আসছে স্যামসাংয়ের নতুন ৩ ট্যাব

তথ্য প্রযুক্তি

ডেস্ক রিপোর্ট: খুব শিগগিরই বাজারে নতুন তিন ট্যাব আনছে স্যামসাং। প্রযুক্তি বাজারে এমন গুঞ্জন শোনা যাচ্ছে। মনে করা হচ্ছে গ্যালাক্সি ট্যাব এস৮ আল্ট্রা, এস ৮ প্লাস এবং ট্যাব এস ৮। আসন্ন ট্যাবগুলোর কোডনামও প্রকাশ করা হয়েছে। যেখানে দেখা যাচ্ছে নতুন ট্যাবগুলোর কোডনাম রাখা হয়েছে যথাক্রমে Basquiat 3, Basquiat 2, and Basquiat 1।

মজার বিষয় হচ্ছে স্যামসাংয়ের নতুন ট্যাব বাজারে আসার আগেই ট্যাব তিনটির বেশকিছু তথ্য ঘুরে বেড়াচ্ছে অনলাইন মাধ্যমে। এই ফাঁস হয়ে যাওয়া তথ্য থেকে জানা যাচ্ছে, সংস্থার আসন্ন তিনটি ট্যাবে থাকতে পারে ১২০ হার্জ রিফ্রেস রেটের পরিষেবা। এছাড়াও গ্যালাক্সি ট্যাব এস৮ আল্ট্রা, এস ৮ প্লাস ট্যাবে

থাকতে পারে ওলিড ডিসপ্লে। অন্যদিকে ট্যাব এস ৮ মডেলে এলটিপিএস টিএফটি ডিসপ্লে দেয়া হতে পারে। যদিও এই সমস্ত বৈশিষ্ট্যের বিষয়ে স্যামসাংয়ের পক্ষে আনুষ্ঠানিকভাবে কিছুই জানানো হয়নি।

ধারণা করা হচ্ছে স্যামসাং গ্যালাক্সি ট্যাব এস ৮ আল্ট্রা মডেলে থাকবে ১৪.৬ ইঞ্চির ওলিড ডিসপ্লে। যার রিফ্রেশ রেট ১২০ হার্জ।

৮ জিবি/১২৮ জিবি, ১২ জিবি/৫১২ জিবি এই দুইটি স্টোরেজের বিকল্পে গ্রাহকরা পাবে ট্যাবটি। পাশাপাশি ক্যামেরার জন্য দেওয়া হবে একটি ডুয়েল রিয়ার ক্যামেরা সেটআপ। যার মধ্যে যুক্ত থাকবে একটি ১৩ মেগাপিক্সেলের প্রাইমারি সেন্সার এবং একটি ৫ মেগাপিক্সেলের সেকেন্ডারি সেন্সর।

সেলফি এবং ভালো ভিডিও কলের জন্য রাখা হবে একটি ৮ মেগাপিক্সেলের সেন্সর এবং ৫ মেগাপিক্সেলের একটি আল্ট্রা ওয়াইড অ্যাঙ্গেল লেন্স। ব্যাকআপের জন্য থাকবে ১২০০০ মিলিঅ্যাম্পিয়ারের ব্যাটারি পরিষেবা। যা ৪৫ ওয়াটের দ্রুত চার্জিং সমর্থন করে।

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *