শিগগির ক্যামেরার সামনে আসছেন বুবলী

বিনোদন

বিনোদন ডেস্ক: বাংলাদেশের বিনোদন দুনিয়ার মানুষদের জন্য নতুন বছরের সবচেয়ে বড় চমকটা দিয়ে দিলেন চিত্রনায়িকা বুবলী। গত বছরের ফেব্রুয়ারির পর থেকেই তিনি লাপাত্তা। ঢালিউডপাড়ায় গুঞ্জন, বুবলী অন্তঃসত্ত্বা, তিনি চিত্রনায়ক শাকিব খানের সন্তানের মা হতে চলেছেন। সন্তান জন্ম দিতেই লাপাত্তা হয়েছেন। চমকের ব্যাপারটা হলো, আড়াল ভেঙে সেই বুবলী ফিরতে চলেছেন শিগগিরই।

নতুন বছরের প্রথম দিনে এমন আভাস বুবলী নিজেই দিয়েছেন। ইতোমধ্যে তিনি সোশ্যাল মিডিয়ায় সরব হয়েছেন। বছরের প্রথম দিনে ফেসবুকে নিজের একটি ছবিও পোস্ট করেছেন। ভক্তদের জানিয়েছেন নতুন বছরের শুভেচ্ছা। নায়িকার একাধিক ঘনিষ্ঠ সূত্র মারফত জানা গেছে, খুব শিগগিরই তিনি আড়াল ভেঙে ক্যামেরার সামনে দাঁড়াবেন।

সূত্র বলছে, ইতোমধ্যে কয়েকজন পরিচালক ও সহ-অভিনেতা তার সঙ্গে নতুন ছবির ব্যাপারে যোগাযোগ করেছেন। নাম প্রকাশে অনিচ্ছুক একাধিক নির্মাতা বলেছেন, বেশ কয়েকটি সিনেমার গল্প নিয়ে বুবলীর সঙ্গে তাদের যোগাযোগ হয়েছে। ব্যাটে-বলে মিলে গেলে নতুন বছরে ছবিগুলোর শুটিং দিয়ে ফিরতে পারেন বুবলী।

এই নায়িকা সর্বশেষ কাজ করেছেন সৈকত নাসির পরিচালিত ‘ক্যাসিনো’ ছবিতে। এখানে তিনি প্রথমবার নায়ক শাকিব খানের বাইরে গিয়ে নতুন কোনো নায়কের সঙ্গে জুটি বেঁধেছেন। তিনি হলেন চিত্রনায়ক নিরব। গত বছরের ১২ ফেব্রুয়ারি একটি গানের শুটিংয়ের মাধ্যমে ‘ক্যাসিনো’র লাইট-ক্যামেরা অফ হয়। এরপর থেকেই লাপাত্তা বুবলী।

অভিনেত্রীর এমন আড়ালে চলে যাওয়ার জন্যই শাকিব খানের সঙ্গে তার সম্পর্কের বিষয়টি সামনে চলে আসে। গুঞ্জন ওঠে, তিনি মা হতে চলেছেন। শাকিবের সঙ্গে ‘বীর’ ছবির শুটিং করার সময় বুবলীর বেবি বাম্পের একটি ছবি সেই গুঞ্জনকে আরও বাড়িয়ে দেয়। অনেকেই বলতে শুরু করেন, অপু বিশ্বাসের মতো সন্তান কোলে নিয়ে ফিরবেন বুবলীও।

এর আগে ২০১৬ সালের দিকে চিত্রনায়িকা ও শাকিব খানের সাবেক স্ত্রী অপু বিশ্বাসও একই ভাবে লাপাত্তা হয়ে গিয়েছিলেন। পরের বছর ফিরেছিলেন সন্তান আব্রাম খান জয়কে কোলে নিয়ে। এর পরই শাকিবের সঙ্গে তার বিয়ের বিষয়টা দিনের আলোর মতো পরিষ্কার হয়ে যায়। বুবলীর ক্ষেত্রেও তেমনটাই ঘটবে বলে গুঞ্জন।

তবে সত্যিটা জানা যাবে অভিনেত্রী প্রকাশ্যে এলেই। যদিও বুবলীর হুট করে লাপাত্তা হয়ে যাওয়া নতুন কিছু নয়। এর আগে ২০১৭ সালে ‘রংবাজ’ সিনেমার মহরতের পর তিনি একই ভাবে আড়ালে চলে গিয়েছিলেন। ফিরে এসে বলেছিলেন, নিজেকে ও পরিবারকে সময় দিতে একটা ‘ব্রেক’ নিয়েছিলেন। এবার কী বলেন সেটাই দেখার।

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *