শিবালয়ে প্রধানমন্ত্রীকে নিয়ে ফেসবুকে আপত্তিকর ভিডিও ॥ থানায় অভিযোগ

সারাবাংলা

মানিকগঞ্জ প্রতিনিধি
মানিকগঞ্জের শিবালয়ে প্রধানমন্ত্রীকে নিয়ে ফেসবুকে আপত্তিকর ভিডিও শেয়ার করায় একই উপজেলার দিয়াচর শাকরাইল গ্রামের বীর মুক্তিযোদ্ধা মৃত মফিজুর রহমান বাশারের ছেলে মোঃ ইমরান চৌধুরী বাদি হয়ে শিবালয় থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন। গতকাল শুক্রবার দুপুরে মোঃ ইমরান চৌধুরী বাদি শিবালয় থানায় লিখিত অভিযোগটি দায়ের করেন। অভিযোগ সূত্রে জানা যায়, শেখ মানিক নামের এক যুবক গত ০৫ এপ্রিল অভিযুক্ত শেখ মানিক সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে প্রধানমন্ত্রীকে নিয়ে আপত্তিকর ভিডিও শেয়ার করে। সে উপজেলার দাসকান্দি গ্রামের মৃত নিয়ামত আলীর ছেলে। অভিযুক্ত শেখ মানিক জাতীয়তবাদী যুবদলের রাজনীতির সাথে সক্রিয়ভাবে জড়িত। রাষ্ট্রবিরোধী কাজের অংশ হিসেবে সবসময়ই তার ফেসবুক আইডি দিয়ে সরকারের বিপক্ষে অপপ্রচার চালিয়ে যাচ্ছে। সে ২০১৫ সালে দেশব্যাপী বিএনপি জামায়াতের আগুন সন্ত্রাসের নাশকতায় দায়ে শিবালয় থানায় মামলার আসামি ছিলেন।
বাদি মোঃ ইমরান চৌধুরী বলেন, আমি একজন বীর মুক্তিযোদ্ধার সন্তান হিসেবে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে আপত্তিকর ভিডিও শেয়ার করায় ব্যথিত হয়েছি। এমন ভিডিও শেয়ারের মাধ্যমে প্রধানমন্ত্রীর ভাবমূর্তি চরমভাবে ক্ষুন্ন হয়েছে বলে আমি মনে করি। এছাড়া ধরনের কুরুচিপূর্ণ সরকার বিরোধী ভিডিও শেয়ার করায় দেশ ও জনগণের মধ্যে ব্যাপক বিভ্রান্তির সৃষ্টি হয়। তাই আমি একজন সচেতন নাগরিক হিসেবে এর সুষ্ঠু বিচার চেয়ে থানায় অভিযোগ করেছি।
এ বিষয়ে শিবালয় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. ফিরোজ কবির বলেন, দুপুরের দিকে মোঃ ইমরান চৌধুরী এ ব্যাপারে একটি লিখিত অভিযোগ করেছে। অভিযুক্ত ব্যক্তি তার ব্যবহৃত ফেসবুক আইডিতে প্রধানমন্ত্রীকে নিয়ে বিদ্রুপ করা একটি গানের ভিডিও শেয়ার করেছে। তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহণের প্রক্রিয়া চলছে।

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *