শুটিং শুরু করলেন আমির পুত্র

Uncategorized

বিনোদন ডেস্ক : বহুদিন ধরে চলতে থাকা গুঞ্জন বাস্তবে রূপ নিয়েছে। বলিউড সিনেমায়  শুটিং শুরু করলেন মিস্টার পারফেক্ট খ্যাত সুপারস্টার আমির খান ও রিনা দত্ত দম্পতির পুত্র জুনায়েদ খান।  সোমবার (১৫ ফেব্রুয়ারি) থেকে শুটিং শুরু করেছেন জুনায়েদ খান। নাম ঠিক না হওয়া এ সিনেমা পরিচালনা করছেন সিদ্ধার্থ পি মালহোত্রা। মিড-ডে এ খবর প্রকাশ করেছে।

অন্যদিকে জুনায়েদ খানের বোন ইরা খান তার ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করে লিখেছেন, আজ তার শুটিংয়ের প্রথম দিন। এই ছবিটি আমি খুব ভালোবাসি। গত কয়েক বছর ধরেই সে অভিনয় করছে। কিন্তু এটি আমার কাছে নতুন। সে আমার সঙ্গেও কাজ করেছে। আমি তার ছোট বোন, অন্য সবকিছুর চেয়ে এটি বড় বিষয়।

১৮৬২ সালে ধর্মীয় গুরু যদুনাথজি মহারাজের তার নারী ভক্তদের সঙ্গে যৌন কেলেঙ্কারির কথা ফাঁস করে দেন সাংবাদিক করসনদাস মুলজি। এরপর ওই সাংবাদিকের বিরুদ্ধে সুপ্রিম কোর্টে মামলা দায়ের করে ওই ধর্মীয় সংস্থা। গুজরাটি লেখক এবং সাংবাদিক সৌরভ শাহ এই ঘটনা নিয়ে ‘মহারাজা’ নামে একটি বই নিখেছিলেন। আর এই বই থেকে অনুপ্রাণিত হয়েই তৈরি হচ্ছে চলচ্চিত্র। এই সাংবাদিকের চরিত্রেই অভিনয় করছেন জুনায়েদ খান।

যশ রাজ ফিল্মস প্রযোজিত এই চলচ্চিত্রে আরো অভিনয় করছেন—শালিনি পান্ডে, শর্বরী ওয়াগ প্রমুখ। এখনো সিনেমাটির মুক্তির তারিখ ঠিক হয়নি।

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *