শুভজন পদক পাচ্ছেন সৈয়দ আব্দুল হাদী

বিনোদন

বিনোদন ডেস্ক : ‘শুভজন পদক’ পাচ্ছেন দেশের বরেণ্য সংগীতশিল্পী ও সাংস্কৃতিক ব্যক্তিত্ব সৈয়দ আব্দুল হাদী । সংগঠনের ৯ম প্রতিষ্ঠাবার্ষিকীতেই এটি প্রদান করা হবে। এ ছাড়াও দেশের ৭ বিশিষ্ট নাগরিককে দেওয়া হবে ‘শুভজন গুণীজন সম্মাননা’।

সংগঠনটি জানায়, দেশের শিল্প-সংস্কৃতি তথা সংগীতাঙ্গনে অসামান্য অবদানের প্রতি সম্মান জানিয়ে সৈয়দ আব্দুল হাদীকে এ পদক প্রদানের পাশাপাশি ‘শুভজন’ উপাধিতেও ভূষিত করা হবে।

এ ছাড়া ‘শুভজন গুণীজন সম্মাননা’ পাচ্ছেন- হাসান মতিউর রহমান (গীতিকবি), এনামুল কবীর (গীটারিস্ট), একেএম দেলোয়ার হোসেন এফসিএ (চার্টার একাউন্টেন্ট), এম আর মনজু (শিশুসাহিত্যিক), অ্যাডভোকেট আবুল খায়ের (আইনসেবা) ও নাজমুন নাহার (জনসেবা)।

আগামী ২৯ ডিসেম্বর বিকেল ৫টায় ধানমন্ডির বিসিএস ইনোভেশন সেন্টারে শুভজনের ৯ম প্রতিষ্ঠাবার্ষিকী উৎসবে তাদের হাতে পদক ও সম্মাননা তুলে দেওয়া হবে।

শুভজনের প্রতিষ্ঠাতা ও সাধারণ সম্পাদক তরুণ রাসেল জানান, পদকপ্রাপ্ত ব্যক্তিকে ১০ হাজার টাকার প্রাইজ বন্ড, ক্রেস্ট ও সনদপত্র দেওয়া হবে।

এ পর্যন্ত শুভজন পদক পেয়েছেন- কবি আসাদ চৌধুরী (২০১৪), সাংবাদিক কামাল লোহানী (২০১৫), কবি কাজী রোজী (২০১৬), ড. আতিউর রহমান (২০১৭), শিল্পী মুস্তাফা মনোয়ার (২০১৮) ও অভিনেতা সৈয়দ হাসান ইমাম (২০১৯)।

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *