শেখ জামাল-ব্রাদার্সের হাতাহাতি, বসছে জরুরি সভা

খেলাধুলা

ডেস্ক রিপোর্ট : দেশের ক্রীড়াঙ্গন এখন হট টপিক। ঘরোয়া ফুটবল মাঠে পরিণত হয়েছিল রণাঙ্গনে। যা এখন শুধু ফুটবলই নয় সর্বত্ব।

ফুটবলবোদ্ধাদের মতে, মাঠে দুই পক্ষের ফুটবলারদের এভাবে মারামারিতে মেতে উঠতে হয়তো এর আগে দেখেনি কেউ।

ম্যাচের যোগ করা সময়ে একটি ফাউল নিয়ে শেখ জামালের ফুটবলাররা ব্রাদার্সের ফুটবলারদের সঙ্গে বাদানুবাদে জড়ান। কিছুক্ষণ পর খেলা পুনরায় শুরু হয়।

একেবারে শেষ মুহূর্তে কর্নার পায় শেখ জামাল। সেই কর্ণার নেয়ার আগেই রেফারি ম্যাচ শেষের বাঁশি বাজান। এতে শেখ জামালের ফুটবলাররা ক্ষীপ্ত হয়ে রেফারি ভুবন মোহন তরফদারকে ঘেরাও করেন।

শেখ জামালের ফুটবলারদের এমন আচরণে ব্রাদার্সের সংশ্লিষ্ট সমর্থকরা সমালোচনামূলক মন্তব্য করলে ক্ষোভে ফেটে পড়েন জামালের ফুটবলাররা। উত্তেজনা ছড়িয়ে পড়ে।  বাদানুবাদ হাতাহাতির পর্যায়ে চলে যায়।

ঘটনার সময় বাফুফে থেকে প্রাপ্ত তথ্যানুযায়ী ম্যাচে পুলিশ ছিলেন মাত্র ২-৩ জন। যে কারণ মাঠের এই মারামারি নিয়ন্ত্রণে আনা যায়নি।

সেই মারামারি এক পর্যায়ে চলে যায় গ্যালারিতেও।

ঘটনার বিষয়ে বাফুফের সাধারণ সম্পাদক আবু নাইম সোহাগ বলেছেন, ‘আমরা ইতোমধ্যে ম্যাচ ও ম্যাচ পরবর্তী ঘটনার ভিডিও ফুটেজ, মিডিয়া রিপোর্ট, রেফারি এবং ম্যাচ কমিশনার রিপোর্ট ডিসিপ্লিনারি কমিটির কাছে পাঠিয়েছি। ডিসিপ্লিনারি কমিটি দ্রুততম সময়ের মধ্যে এগুলো পর্যালোচনা করে সিদ্ধান্ত দেবে।’

বাফুফে ডিসিপ্লিনারি কমিটির চেয়ারম্যান মেজবাহ উদ্দিন খুব শিগগিরই বিষয়টি নিয়ে জরুরি সভা ডাকবেন বলে জানা গেছে।

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *