শেরপুরে মান্নানের নির্বাচনী মতবিনিময় সভা

সারাবাংলা

শেরপুর প্রতিনিধি :
শেরপুর পৌরসভার আসন্ন নির্বাচনে শেরপুরে বিএনপি দলীয় মনোনয়ন প্রত্যাশী এডভোকেট মোঃ আব্দুল মান্নান শেখহাটি, বাগবাড়ী ও কামারিয়া মহল্লাবাসীদের সঙ্গে গত শুক্রবার রাত ৯টায় শেখহাটি সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে এক নির্বাচনী মতবিনিয়ম সভা করেছেন।
৩নং ওয়ার্ড বিএনপি সভাপতি মোঃ মজনু মিয়ার সভাপতিত্বে ও মাসুদ হাসান বাদলের সঞ্চালনায় অনুষ্ঠিত মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, শেরপুর জেলা বিএনপি সহ-সভাপতি এডভোকেট মোঃ মোখলেছুর রহমান জীবন।
এছাড়াও বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, শেরপুর জেলা বিএনপি সহ-ধর্ম বিষয়ক সম্পাদক মোঃ আনোয়ার হোসেন আনার, ৫নং ওয়ার্ড বিএনপি সভাপতি নছিমউদ্দিন নছি, ৬নং ওয়ার্ড বিএনপি সভাপতি মোঃ জাহাঙ্গীর আলম চৌধুরী, ৮নং ওয়ার্ড বিএনপি নেতা মোশারফ হোসেন মোসা। মতবিনিয়ম সভা অন্যান্যদের মধ্যে শেরপুর পৌরসভার বিভিন্ন ওয়ার্ডের বিএনপিসহ সুশীল সমাজের নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।
মতবিনিয়ম সভায় বিএনপি দলীয় মনোনয়ন প্রত্যাশী এডভোকেট মোঃ আব্দুল মান্নান বলেন, ছাত্র জীবন থেকে সরকারি কলেজ ছাত্র সংসদের এজিএস নির্বাচত হয়ে বিএনপি রাজনীতিতে সক্রিয় হই। পরবর্তীতে শেরপুর পৌরসভায় ৩ বছর সফলতার সঙ্গে ভারপ্রাপ্ত চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালিন করেছি। এছাড়াও বিভিন্ন সামাজিক কর্মকান্ডের সঙ্গে কাজ করে যাচ্ছি। জেলা বিএনপি থেকে মেয়র পদে দলীয় মনোনয়ন এবং পৌরসভার মেয়র নির্বাচিত হলে শেরপুর পৌরবাসীকে সঙ্গে নিয়ে তাদের সুখে-দুঃখে উন্নয়নমূলক কাজ করে যাবো। তাই এবারও আমি আসন্ন শেরপুর পৌরসভার মেয়র পদে মনোনয়ন প্রত্যাশী।
এসময় বক্তারা বলেন, দীর্ঘদিন যাবত শেখহাটি, বাগবাড়ী ও কামারিয়া মহল্লাবাসী উন্নয়ন সহ নানা সুবিধা বঞ্চিত হয়ে আসছে। বিগত দিনে তিনি ভারপ্রাপ্ত পৌরসভার চেয়ারম্যান থাকা অবস্থায় বিভিন্ন উন্নয়নমূলক কাজ করেছে। তাই এই উন্নয়নের ধারাবাহিকতা রক্ষার জন্যে এডভোকেট মোঃ আব্দুল মান্নান’র জন্যে কাজ করবো। এই মেয়র প্রার্থী ছাত্র জীবন থেকে দলের জন্যে নিবেদিত কর্মী হিসেবে কাজ করে আসছেন। শেখহাটি, বাগবাড়ী ও কামারিয়া মহল্লাবাসী আস্থার লোক হিসেবে নেতৃত্ব দিয়ে যাচ্ছেন। এজন্য আসন্ন নির্বাচনে মেয়র পদে ধানের শীষ প্রতীকে মনোনয়ন দেয়ার জন্য জেলা বিএনপি ও কেন্দ্রীয় নেতৃবৃন্দদের অনুরোধে জানিয়ে স্থানীয় এলাকাবাসী।

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *