শেরপুরে মেডিকেল ক্যাম্প

Uncategorized

শেরপুর প্রতিনিধি:
শেরপুরে স্বনামধন্য শিল্প প্রতিষ্ঠান জেএন্ডএস গ্রুপের অঙ্গ প্রতিষ্ঠান আবেদীন হাসপাতালের পক্ষ থেকে মেডিকেল মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে।  সকাল ১০টায় সদর উপজেলার কামারিয়া ইউনিয়নের রামপুর বাজার এলাকায় আতিউর রহমান মডেল গার্লস ইনস্টিটিউটে এর আয়োজন করা হয়। প্রধান অতিথি হিসেবে দিনব্যাপী ফ্রি মেডিকেল ক্যাম্পের উদ্বোধন করেন বাংলাদেশ জাতীয় সংসদের হুইপ মুক্তিযোদ্ধা মো. আতিউর রহমান আতিক এমপি। উদ্বোধনী অনুষ্ঠানে বাংলাদেশ জাতীয় সংসদের হুইপ মুক্তিযোদ্ধা মো. আতিউর রহমান আতিক এমপি ও তার কন্যা ডা. শারমিন রহমান অমিকে আবেদীন হাসপাতালের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা দেওয়া হয়।
মেডিকেল ক্যাম্পে প্রধান অতিথির বক্তব্যে হুইপ আতিক বলেন, শেরপুর জেলা শহরের শিল্পপতি আলহাজ্ব মো. জয়নাল আবেদীন গ্রামাঞ্চলের গণমানুষের স্বাস্থ্যসেবা দিতে আজ এই আবেদীন হাসপাতাল প্রতিষ্ঠা করেছেন। এ হাসপাতালের সিটিস্ক্যান থেকে শুরু করে সব ধরনের পরীক্ষা-নিরীক্ষা হবে। এতে করে মানুষের আর্থিক সাশ্রয় এবং ভোগান্তিও দুর হবে। তাই শেরপুর জেলাবাসীকে আর ঢাকা-ময়মনসিংহ চিকিৎসাসেবা নিতে যেতে হবে না। বক্তব্য শেষে তিনি আবেদীন হাসপাতালের সাফল্য কামনা করেন।
ফ্রি মেডিকেল ক্যাম্পে আবেদীন হাসপাতালের প্রধান প্রশাসনিক কর্মকর্তা সাইফুল ইসলাম রনির সঞ্চালনায় অন্যদের মধ্যে বক্তব্য দেন হুইপ কন্যা ডা. শারমিন রহমান অমি, সাদিয়া রহমান অপি, আবেদীন হাসপাতালের জরুরী বিভাগের চিকিৎসক মাসুম বিল্লাহ প্রমুখ।
এসময় উপস্থিত ছিলেন কামারিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. আঃ বারী চাঁন, শেরপুর জেলা আওয়ামী লীগের সদস্য মো. আবুল হাসেম, শেরপুর জেলা যুবলীগের সাধারণ সম্পাদক মো. নজরুল ইসলাম, আবেদীন হাসপাতালের সিনিয়র ম্যানেজার (মানব সম্পদ ও প্রশাসন) তারিকুল ইসলাম, মার্কেটিং সুপারভাইজার সাজ্জাদ হোসেন সবুজ, মার্কেটিং কর্মকর্তা বিল্লাল হোসেন, সুজন মিয়া। দিনব্যাপী ফ্রি মেডিকেল ক্যাম্পে কামারিয়া ইউনিয়নের পাঁচ শতাধিক নারী-পুরুষকে বিনামূল্যে চিকিৎসাসেবা, বিনামূল্যে ওষুধ ও ব্যবস্থাপত্র প্রদান করেন আবেদীন হাসপাতালের আবাসিক মেডিক্যাল কর্মকর্তা ডা. মো. আব্দুল মমিন আকন্দ এবং ডা. মাসুম বিল্লাহ। এসময় তাদের সহযোগিতা করেন আবাসিক নার্স খাদিজা, শিমু ও মল্লিকা। অনুষ্ঠানে রক্তসৈনিক বাংলাদেশ এর পক্ষ থেকে ফ্রি ব্লাড গ্রুপিং করা হয়।

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *