শেষের পথে নিরব-বুবলীর ‘ক্যাসিনো’

বিনোদন

ডেস্ক রিপোর্ট: দীর্ঘ বিরতির পর গতকাল থেকে আবারও শুরু হলো চিত্রনায়ক নিরব হোসেন ও শবনম বুবলী জুটির প্রথম ছবি ‘ক্যাসিনো’র শুটিং। ঢাকায় শুরু হওয়া এ শুটিংয়ে নিরব-বুবলী দুজনেই অংশ নিয়েছেন। এই তথ্য নিশ্চিত করেন নির্মাতা সৈকত নাসির। ‘ক্যাসিনো’ ছবিটি তিনিই পরিচালনা করছেন।
নির্মাতা সৈকত নাসির বলেন, ‘ক্যাসিনো’ সিনেমাটির একদিনের শুটিংয়ের ভিডিও ফুটেজ নষ্ট হয়ে যাওয়ার কারণে আমাদের পুনরায় শুটিং করতে হচ্ছে। এছাড়া প্যাচওয়ার্কের কিছু কাজও বাকি ছিল। দুই দিন শুটিং করলে সব কাজ শেষ হয়ে যাবে।’
ছবিটি মুক্তির বিষয়ে নির্মাতা জানান, ‘এই মূহুর্তে আমাদের কোনো মুক্তির তারিখ চুড়ান্ত হয়নি। তবে ঈদে মুক্তি দেওয়ার একটা পরিকল্পনা আছে।’
ক্যাসিনো’ নির্মিত হচ্ছে সিমপ্লেক্স ইন্টারন্যাশনালের ব্যানারে। এর গল্প লিখেছেন আবদুল্লাহ জহির বাবু। যৌথভাবে ছবিটির সংলাপ লিখেছেন আবদুল্লাহ জহির বাবু ও আসাদ জামান। নিরব-বুবলি ছাড়াও এতে আরও অভিনয় করছেন তাসকিন রহমান ও দোয়েল।
করোনা মহামারির কারণে দীর্ঘ পাঁচ মাস বন্ধ ছিল ‘ক্যাসিনো’র শুটিং।

এরপর আবার নায়িকা শবনম বুবলী লাপাত্তা হয়ে যান। সবমিলিয়ে শুটিং শেষ করতে পারেননি নির্মাতা সৈকত নাসির। অবশেষে শেষ হতে চলেছে ছবিটির কাজ।
এদিকে, ‘ক্যাসিনো’ ছাড়াও ‘চোখ’ নামে আরও একটি ছবিতে জুটি বেঁধেছেন নিরব ও বুবলী। নাম ‘চোখ’। যেটির কাজ স¤প্রতি রূপগঞ্জে একটি গানের দৃশ্যায়নের মধ্য দিয়ে শেষ হয়েছে। এখানে নিরব-বুবলীর সঙ্গে চিত্রনায়ক রোশানও রয়েছেন।
শাপলা মিডিয়ার ব্যানারে এই ছবিটি পরিচালনা করেছেন আসিফ ইকবাল জুয়েল। এটি নির্মিত হয়েছে এক অন্ধ যুবকের গল্প নিয়ে। এক সময় সে চোখে দেখতে পায়। কীভাবে যুবকটি দৃষ্টি ফিরে পায় এবং এরপর কী ঘটে, তা নিয়েই ‘চোখ’। করোনা পরিস্থিতি স্বাভাবিক হলে এ ছবি মুক্তি পাবে।

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *