শেষ পর্যন্ত কি ছাত্রীকে বিয়ে করলেন অনুপ জালোটা?

বিনোদন

বিনোদন ডেস্ক: পদ্মশ্রী পুরস্কারপ্রাপ্ত ভারতীয় ভজন সংগীতশিল্পী অনুপ জালোটা। অনেকদিন থেকেই গুঞ্জন ছাত্রী জাসলিন মাথুরুর সঙ্গে প্রেম করছেন।

এদিকে ফটো শেয়ারিং সাইট ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেছেন ৩০ বছর বয়সি জাসলিন। এতে গোলাপী রঙের বিয়ের পোশাক, হাতে চুড়ি পরে দেখা গেছে তাকে। শেরওয়ানি এবং পাগড়ি পরে তার পাশে বসে ৬৭ বছর বয়সি অনুপ জালোটা।

সামাজিক যোগাযোগমাধ্যমে ছবিটি এখন ভাইরাল। এটি নিয়ে কৌতূহলী নেটিজেনরা। সবার মনে প্রশ্ন— শেষ পর্যন্ত কি হাঁটুর বয়সি ছাত্রীকে বিয়ে করলেন অনুপ জালোটা? একজন মন্তব্য করেছেন, ‘তারা কী বিয়ে করেছেন?’ অপর একজন লিখেছেন, ‘এটা কি হচ্ছে?’

তবে ভাইরাল হওয়া এই ছবি নিয়ে মুখ খুলেছেন অনুপ জালোটা। তিনি বলেন, “ছবিটা দেখে আপনারা যা ভাবছেন তা নয়। এটি আমাদের ‘ওহ মেরি স্টুডেন্ট হ্যায়’ সিনেমার দৃশ্য। সিনেমায় এটি একটি স্বপ্নের দৃশ্য। এতে জাসলিন বিয়ে করছেন, আর আমি ওর বাবা। বিয়ের অনুষ্ঠানে বরডাত্রীর সঙ্গে বাবারাও পাগড়ি পরে থাকেন। ছবিটি ভুয়া নয়, এটি সেট থেকে তোলা। আমাদের সিনেমার শুটিং প্রায় শেষ। আর দুই দিনের শুটিং বাকি আছে। কিন্তু ছবিটি ভুলভাবে প্রচার হয়েছে।’

‘বিগ বস ১২’-এ প্রতিযোগী ছিলেন জাসলিন মাথুরু ও অনুপ জালোটা। সেই সময় থেকেই তাদের প্রেমের গুঞ্জন চাউর হয়। তবে অনেকেই ধারণা করেন দৃষ্টি আকর্ষণ করতেই এমনটা করেন তারা। ভাইরাল হওয়া এই ছবিটিও স্টান্টবাজির একটি অংশ।

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *