শোকের মাসে দুঃস্থ মানুষের পাশে জনতা ব্যাংক

অর্থ-বাণিজ্য কর্পোরেট কর্ণার

অর্থনৈতিক প্রতিবেদক : জাতীয় শোক দিবস উপলক্ষ্যে আগস্ট মাসে করোনাকালে আয় বঞ্চিত দুঃস্থ মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছে জনতা ব্যাংক। গতকাল মঙ্গলবার রাজধানীর মতিঝিলে প্রধান কার্যালয়ের সামনে জনতা ব্যাংক গণতান্ত্রিক কর্মচারী ইউনিয়নের উদ্যোগে এসব বিতরণ করা হয়। খাদ্য বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাষ্ট্রত্ত ব্যাংকটির ব্যস্থাপনা পরিচালক আবদুস ছালাম আজাদ। এই সময় ৫০০ পরিবারের মাঝে চাল, তেল, পেঁয়াজ, লবণসহ নিত্য প্রয়োজনীয় সামগ্রী বিতরণ করে জনতা ব্যাংক।
আবদুস সালাম আজাদ বলেন, দুঃস্থ ও অসহায় মানুষের পাশে দাঁড়াতে এবং বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর আদর্শকে লালন করে তা বাস্তবায়নে বদ্ধ পরিকর জনতা ব্যাংক। তিনি বলেন, বঙ্গবন্ধুর আদর্শে প্রধানমন্ত্রীর গতিশীল নেতৃত্বে দেশ আজ অর্থনীতিতে বিশ্ব সমাদৃত। সরকারের দৃঢ় নেতৃত্বে করোনাকালীন সময়ে দেশের একটি মানুষও না খেয়ে নাই। জনতা ব্যাংক সব সময়ই আর্ত মানুষের পাশে দাঁড়ানোর ঐতিহাসিক ভূমিকা পালন করে যাচ্ছে।
জনতা ব্যাংক কর্মচারী ইউনিয়নের সভাপতি রফিকুল ইসলামের সভাপতিতে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইউনিয়নের উপদেষ্টা সিরাজুল ইসলাম। অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন ইউনিয়নের সাধারণ সম্পাদক আনিছুর রহমান ও জনতা ব্যাংক ভবনের মহাব্যবস্থাপক মাহফুজুর রহমান।

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *