শ্বশুর-শাশুড়ি হলেন সানী-মৌসুমী

বিনোদন

ডেস্ক রিপোট : জনপ্রিয় অভিনয়শিল্পী দম্পতি ওমরসানী ও মৌসুমীর ছেলে ফারদীন এহসান স্বাধীন এবারের স্বাধীনতা দিবসে বিয়ে করছেন, এ খবর পুরনো। এবার ফারদীন সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে নববধূর সঙ্গে ছবি শেয়ার করে খবরটি নিশ্চিত করেছেন। ফেসবুক পোস্টে তিনি বলেছেন, গত ২৬ মার্চ (শুক্রবার) তাদের বিয়ে সম্পন্ন হয়েছে।

ছেলে বিয়ের বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করে ওমর সানী বলেন, ২৬ মার্চ আমার ছেলের আকদ সম্পন্ন হয়েছে। আকদ করে আমরা বউ ঘরে নিয়ে এসেছি। তাদের জন্য দোয়া করবেন।

রদীনের নববধূ সাদিয়া রহমান আয়েশার গ্রামের বাড়ি কুমিল্লায় হলেও মা-বাবার সঙ্গে কানাডায় থাকেন। তার পড়াশোনা ও বেড়ে ওঠা সেখানেই। কয়েক মাসে আগে আয়েশা-ফারদীনের পরিচয়। এরপর বন্ধুত্ব ও ভালোলাগা। দুই পরিবারের সম্মতিতে এবার তারা বসলেন বিয়ের পিঁড়িতে।

এর আগে মৌসুমী বলেছিলেন, ‘কনেকে শুধু আমাদের সন্তানের নয়, আমাদেরও দারুণ পছন্দ হয়েছে। ওরা দুজন যেন ভালো থাকে, মা-বাবা হিসেবে আমাদের সেই চেষ্টাই থাকবে।’

অভিনয় না করলেও অনেক আগে পরিচালনায় নাম লেখান মৌসুমী-ওমর সানী পুত্র ফারদীন। ‘ডেস্টিনেশন’ নামে একটি টেলিফিল্ম নির্মাণ করেছিলেন তিনি। এছাড়া কয়েকটি স্বল্পদৈর্ঘ্য সিনেমাও নির্মাণ করেন। রাজধানী উত্তরায় ‘মেরিমন্টানা’ নামে রেস্তোরাঁ পরিচালনা করেও বাবা-মার আস্থা অর্জন করেন তিনি।

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *