শ্রাবন্তীর নয়া প্রেমিকের পরিচয় ফাঁস

বিনোদন

ডেস্ক রিপোর্ট: কয়েক মাস ধরে গুঞ্জন, তৃতীয় স্বামী রোশন সিংয়ের কাছ থেকে আলাদা হয়ে এক ব্যবসায়ীর সঙ্গে চুটিয়ে প্রেম করছেন টলিউড অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। তার সঙ্গে নাকি নায়িকা বেড়াতেও গিয়েছিলেন। তবে তার পরিচয় মিলছিল না এবং এক ফ্রেমে ধরাও যাচ্ছিল না। অবশেষে প্রকাশ হলো সেই ব্যবসায়ীর পরিচয়। তার নাম অভিরূপ নাগ চৌধুরী। কিন্তু শ্রাবন্তীর সঙ্গে এখনো তাকে একসঙ্গে এক ফ্রেমে ধরা যায়নি।

সম্প্রতি নয়া প্রেমিকের জন্মদিনে তাকে প্ল্যাটিনামের উপর বসানো হীরার দামি আংটি উপহার দেন শ্রাবন্তী। ফেসবুকে সেই ছবি পোস্ট করে প্রেমিকার প্রতি ভালোবাসা প্রকাশ করেন ব্যবসায়ী অভিরূপ। তিনি ক্যাপশনে লেখেন, সবচেয়ে গুরুত্বপূর্ণ মানুষের কাছ থেকে পাওয়া, ধন্যবাদ।’ তাই গোপন কথাটি আর থাকছে না গোপন। নেটমাধ্যমে বার বার প্রকাশ পাচ্ছে শ্রাবন্তী-অভিরূপের পরস্পরের প্রতি ভালোবাসা।

তবে এই ভালোবাসাকে শুধু নিজের ফেসবুকের দেয়ালের গণ্ডিতে আটকে রাখেননি শ্রাবন্তীর ব্যবসায়ী প্রেমিক। আগল ভেঙে প্রেমিকার ইনস্টাগ্রামের পোস্টেও মুগ্ধতা প্রকাশ করেছেন। সম্প্রতি শ্রাবন্তী তার ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট করেন। সেখানে হালকা ফিনফিনে শাড়িতে ও খোলা চুলে দেখা গেছে তাকে। হাতে এবং গলায় মানানসই গয়না। কয়েক মুহূর্তের ওই ভিডিওতে থাকা শ্রাবন্তীর নানা অভিব্যক্তি হিল্লোল তুলেছে অভিরূপের মনে। মন্তব্যের ঘরে তিনি লিখেছেন, ‘ম্যাজিকাল’। যদিও শ্রাবন্তী এই মন্তব্যের কোনো উত্তর দেননি।

নেটমাধ্যমে নিশ্চুপ থাকলেও কয়েকদিন আগে প্রেমিকের সঙ্গে দুই দিনের জন্য পাহাড়ে ঘুরে এসেছেন অভিনেত্রী শ্রাবন্তী। অন্যদিকে, নায়িকার তৃতীয় স্বামী রোশন সিং আবার ফিরে পেতে চাচ্ছেন তাকে। যেহেতু তাদের ডিভোর্স হয়নি। তাই শ্রাবন্তীকে নিজের সংসারে ফেরাতে আদালতের দ্বারস্থ হয়েছেন রোশন। তবে এসব আইনি জটিলতায় আপাতত মন নেই অভিনেত্রীর। রোশনের সংসারে ফেরার ইচ্ছাও বোধহয় নেই। মনের কথা শুনে অভিরূপের প্রেমে বুঁদ তিনি।

শ্রাবন্তী প্রথম বিয়ে করেন ২০০৩ সালে চলচ্চিত্র পরিচালক রাজিব বিশ্বাসকে। সেই সংসারে জন্ম নেয় ছেলে ঝিনুক। ২০১১ সালে ডিভোর্স হয়ে যায় শ্রাবন্তী-রাজিবের। এরপর থেকে ঝিনুক তার মায়ের সঙ্গেই থাকে। রাজিবের সঙ্গে ডিভোর্সের পর কয়েক বছর একা থাকেন নায়িকা। এরপর ২০১৫ সালে একটি বিজ্ঞাপনী সংস্থায় কাজ করতে গিয়ে তার সঙ্গে পরিচয় হয় মডেল কৃষেণ ব্রজের। দুই বছর প্রেম করার পর ২০১৭ সালে তারা বিয়ে করেন।

কিন্তু দ্বিতীয় স্বামীর থেকে শ্রাবন্তী আলাদা হয়ে যান অল্প ‍দিনেই। দীর্ঘদিন আলাদা থাকার পর ২০১৯ সালের জানুয়ারিতে তাদের পাকাপাকি ডিভোর্স হয়। এর কিছুদিন পরই ভগ্নিপতির মাধ্যমে রোশন সিংয়ের সঙ্গে পরিচয় হয় শ্রাবন্তীর। কিছুদিন হাই হ্যালো, ডিনার ডেট ও ঘোরাঘুরির পর ২০১৯ সালের ১৯ জুন তারা বিয়ে করেন। কিন্তু গত বছর থেকে তৃতীয় স্বামীর থেকেও আলাদা হয়ে গেছেন শ্রাবন্তী।

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *