শ্রাবন্তীর বিরুদ্ধে পুলিশের মামলা

আন্তর্জাতিক বিনোদন

ডেস্ক রিপোর্ট: ভারতের পশ্চিমবঙ্গে চলছে বিধানসভার নির্বাচনের ভোট। ইতোমধ্যে তিন দফার ভোট হয়ে গেছে। চতুর্থ দফার ভোট শুরু রবিবার। তার আগে বিনা অনুমতিতে রোড শো করার অভিযোগে টলিউড অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের নামে জামিন অযোগ্য ধারায় মামলা করল কলকাতা পুলিশ।

এবারের নির্বাচনে শ্রাবন্তী বিজেপির প্রার্থী হয়েছেন। তিনি লড়ছেন বেহালা কেন্দ্র থেকে। এই আসনে তার প্রতিদ্বন্দ্বী তৃণমূল কংগ্রেসের মহাসচিব ও শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়। বেশ কঠিন লড়াই নায়িকার জন্য। বেহালা কেন্দ্রে ভোট হবে রবিবার।

এই ভোটকে সামনে রেখে কর্মীদের সঙ্গে রোড শো করার কথা ছিল শ্রাবন্তীর। সেখানে সদ্য বিজেপিতে যোগ দেওয়া সুপারস্টার অভিনেতা মিঠুন চক্রবর্তীরও থাকার কথা ছিল। কিন্তু শ্রাবন্তীকে রোড শো করার অনুমতি দেয়নি কলকাতা পুলিশ। এই ঘটনায় ক্ষুব্ধ হয়ে বৃহস্পতিবার পুলিশকে দেখিয়ে দেখিয়ে রোড শো করেন বেহালা কেন্দ্রের বিজেপি প্রার্থী শ্রাবন্তী।

শুধু তাই নয়, রোড শো-এর অনুমতি না দেওয়ায় কর্মীদের সঙ্গে নিয়ে স্থানীয় থানার সামনে তিনি বিক্ষোভও করেন। পর দিনই পুলিশের কাজে বাধা, অবৈধ জমায়েত ও বিনা অনুমতিতে রোড শো করার অপরাধে নায়িকার বিরুদ্ধে জামিন অযোগ্য ধারায় মামলা ঠুকে দেয় কলকাতা পুলিশ। একই ধারায় মামলা হয়েছে বিজেপির আরও কয়েকজন নেতার বিরুদ্ধে।

এই গোটা ঘটনা জানতে চেয়ে নোটিশ পাঠিয়েছে নির্বাচন কমিশন। তবে শ্রাবন্তী বলছেন, মামলা-হামলা কোনোটাতেই ভীত নন তিনি। নায়িকার দাবি, রোড শো করার জন্য সাধারণত কোনো অনুমতির প্রয়োজন হয় না। তারপরও তিনি অনুমতি চান। কিন্তু তাকে অনুমতি দেওয়া হয়নি। এ জন্য তিনি বেহালা কেন্দ্রে তার প্রতিদ্বন্দ্বী প্রার্থী তৃণমূল নেতা পার্থ চট্টোপাধ্যায়কে দায়ী করেন।

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *