শনিবার, ১৩ এপ্রিল ২০২৪, ০১:৩১ অপরাহ্ন
শিরোনামঃ
নরসিংদীতে ২ মোটরসাইকেল আরোহী নিহত গুলশান সোসাইটি জামে মসজিদে আরাফাতের ঈদের নামাজ আদায় ঈদের দিনে স্বাস্থ্য মন্ত্রীর আকস্মিক হাসপাতাল পরিদর্শন আওয়ামী লীগ ক্ষমতায় আসে জনগণকে দিতে, আর বিএনপি আসে নিতে : প্রধানমন্ত্রী মহান আল্লাহর কাছে প্রার্থনা দেশ থেকে যেন অপরাজনীতি যেন চিরতরে দূর হয় : পররাষ্ট্রমন্ত্রী ফিলিস্তিনসহ সকল দরিদ্র জনগোষ্ঠীর পাশে দাঁড়ানোর আহ্বান রাষ্ট্রপতির আওয়ামী লীগের পক্ষে দেশবাসীকে ঈদ শুভেচ্ছা জানিয়েছেন সেতুমন্ত্রী জাতীয় ঈদগাহে ঈদের প্রধান জামাত অনুষ্ঠিত নেতানিয়াহু গাজা প্রশ্নে ‘ভুল’ করছেন : বাইডেন বৃহস্পতিবার ১১ এপ্রিল পবিত্র ঈদুল ফিতর শেখ হাসিনা গরীবের পরম বন্ধু : ড. মোমেন বুয়েটে ছাত্র রাজনীতি এবং শিক্ষার পরিবেশ দুটিই থাকা উচিত : পররাষ্ট্রমন্ত্রী বিএনপি গণতান্ত্রিক ও স্থিতিশীল পরিবেশ বিনষ্ট করার ষড়যন্ত্রে লিপ্ত : ওবায়দুল কাদের জাতীয় ঈদগাহে ঈদের প্রধান জামাত অনুষ্ঠিত হবে সকাল সাড়ে ৮টায় কান্তা কন্সট্রাকশনের আয়োজনে আলোচনা সভা, দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত বাড়ি বাড়ি গিয়ে ঈদ উপহার দিচ্ছেন আমিনুল ঢাকাস্থ সরাইল সমিতি’র উদ্যোগে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত ঢাকা-ব্রাজিল সামগ্রিক সহযোগিতা চুক্তি স্বাক্ষর গ্রামের বাড়িতে শতাধিক দুস্থদের মাঝে খোকনের শাড়ি-লুঙ্গি বিতরণ শ্রীপুরে গরীব ও দুস্থদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ সর্বজনীন স্বাস্থ্য সুরক্ষা নিশ্চিত করতে সবাইকে এগিয়ে আসতে হবে এবারের ঈদে ঢাকা ছাড়তে ৯৮৪ কোটি টাকার অতিরিক্ত ভাড়া গুনবেন যাত্রীরা দেশের দক্ষিণাঞ্চলের পাঁচ জেলায় কালবৈশাখী ঝড়ে ১০ জন নিহত অসহায় মানুষের সঙ্গে ঈদ আনন্দে সামিল হলো এনএফএস মানিক লাল ঘোষ পূজা উদযাপন পরিষদের তথ্য ও প্রযুক্তি সম্পাদক পুনর্নির্বাচিত পাইকগাছার কপিলমুনিতে ঐতিহ্যবাহী বারুণী স্নানোৎসব অনুষ্ঠিত ফজরের নামাজ পড়ে বাড়ি ফেরা হলো না বাবলু ডাক্তারের তাড়াশে শেষ মুহূর্তে জমে উঠেছে ঈদের কেনাকাটা শ্রীপুরে ৫শ অসহায় মানুষের মাঝে প্রতিমন্ত্রীর ঈদ সামগ্রী বিতরণ সালথায় ভেজাল তৈল তৈরির কারখানায় পুলিশের অভিযান: অসাধু ব্যবসায়ী আটক

শ্রীপুরে আগুনে ৩ দোকান পুড়ে ছাই

শ্রীপুর(গাজীপুর)প্রতিনিধি
শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ৭:১০ অপরাহ্ন

গাজীপুরের শ্রীপুরে অগ্নিকাণ্ডে তিনটি দোকান পুড়ে ছাই হয়ে গেছে। এতে অন্তত ১৫ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে দাবি ক্ষতিগ্রস্তদের।

আজ শুক্রবার ভোর পৌনে ছয়টার দিকে চকপাড়া গ্রামের মেডিকেল মোড় এলাকায় এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। ক্ষতিগ্রস্তদের বরাত দিয়ে স্থানীয় বাসিন্দারা জানান,ভোরে হঠাৎ করে মোশাররফ হোসেন খানের মুদীর দোকানে আগুন জ্বলতে দেখে পাশের দোকানী রতন মিয়া ।

মুহুর্তের মধ্যে আগুন চারদিকে ছড়িয়ে পড়লে পাশে থাকা জসিম উদ্দিন ও রতন মিয়ার মালিকানাধীন আরও দুটি মুদী দোকান আগুনে পুড়ে যায়। পরে স্থানীয়রা এগিয়ে এসে প্রায় ঘণ্টাব্যাপী চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আনে। আগুনে তিনটি দোকানের টিভি, ফ্রিজ,আইপিএস সহ সকল মূল্যবান মালামাল পুড়ে ছাই হয়ে গেছে।

প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, বৈদুতিক শর্ট সার্কিট থেকে এ আগুনের সূত্রপাত হয়েছে।দোকানী ও প্রত্যক্ষদর্শীরা জানান, বৈদ্যুতিক সর্ট সার্কিট থেকে প্রথমে মোশাররফ হোসেন খানের মুদী দোকানে আগুন লাগে।চারদিকে আগুন ছড়িয়ে পড়লে পাশের আরও দুইটি দোকানে আগুন লাগে।দোকানী মোশাররফ হোসেন বলেন,কি বলবো,কথা বলার শক্তি নাই। সব শেষ আমার। আমার একটা দোকান ছিল।

আগুনে দোকানের সবগুলো মালামাল পুড়ে ছাই হয়ে গেছে। আমার লাখ লাখ টাকার মালামাল পুড়ে ছাই হয়ে গেল।এ সময় ‘আমি এখন কিভাবে বাঁচবো’ বলেই কান্নায় ভেঙে পড়েন মোশাররফ।দোকানী রতন মিয়া বলেন,”এ আগুনের ঘটনায় আমাদের ৩দোকানে থাকা ২টি ফ্রিজ, আইপিএস ও টিভি ও সকল প্রকার মালামাল পুড়ে ছাই হয়ে গেছে।এতে প্রায় ১৫ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।

শ্রীপুর ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার মাহবুবুর রহমান জানান, খবর পেয়ে একটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে স্থানীয়দের সহযোগিতায় আগুন নিয়ন্ত্রণে আনে। তাৎক্ষনিক ভাবে আগুনে ক্ষয়ক্ষতির নির্দিষ্ট পরিমান জানা সম্ভব হয়নি।


এই বিভাগের আরো খবর