শ্রীপুরে বিষাক্ত মদ্যপানে মৃত্যু, গ্রেফতার ১

সারাবাংলা

শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি : গাজীপুর জেলার শ্রীপুর উপজেলার সারাহ রিসোর্টে বিষাক্ত মদ পানে অসুস্থ হয়ে চিকিৎসাধীন অবস্থায় তিনজন নিহতের ঘটনায় একজনকে গ্রেফতার করেছে গোয়েন্দা পুলিশ (ডিবি)। রাজধানীর নিকুঞ্জ এলাকায় অভিযান চালিয়ে শুক্রবার ভোর রাতে মদ সরবরাহের অভিযোগে জহিদ মৃধাকে (৪২) গ্রেফতার করা হয়। গ্রেফতার জহিদ মৃধা বরিশালের আগৈলঝরা উপজেলার আমবৌলা গ্রামের মৃত তৈয়াব আলী মৃধার ছেলে। নিহতদের মধ্যে দুই জনের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ময়না তদন্ত সম্পন্ন হয়েছে।

গতকাল শুক্রবার দুপুর সাড়ে ১২টায় গাজীপুর পুলিশ সুপার (এসপি) কার্যালয়ে সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান ভারপ্রাপ্ত পুলিশ সুপার (ক্রাইম) এ কে এম জহিরুল ইসলাম। সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, গত জানুয়ারি ফোর থট ডট পিআর এশিয়াটেক্স ফার্মের ৪৩ জনের একদল কর্মী শ্রীপুর উপজেলার রাজাবাড়ী ইউনয়নের পাবুর এলাকার ওই সারাহ রিসোর্টে অবকাশ যাপন করতে আসেন। ফোর থট ডট পিআর বিজ্ঞাপনী সংস্থা এশিয়াটিক ইভেন্টসের সহযোগী সংস্থা। সেখানে অবস্থান শেষে ৩০ জানুয়ারী দুপুর ১২টায় তারা রিসোর্ট ত্যাগ করেন। গুরুতর অসুস্থদের ঢাকার বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়। পরে চিকিৎসাধীন অবস্থায় তিনজন মারা যায়। চাঞ্চল্যকর এ ঘটনায় তৎপরতা শুরু করেন পুলিশ। ফোর থট ডট পিআর প্রতিষ্ঠানটির চেয়ারম্যান ছিলেন প্রয়াত অভিনেতা আলী যাকের। সারাহ্ রিসোর্টের সেলস এক্সিকিউটিভ রনি বলেন, তাদের রিসোর্টে বাইরে থেকে কোনো খাবার অনুমোদিত নয়। ভেতরে প্রবশেকারীদের দেহ মেশিনে স্ক্যান করে প্রবেশ করানো হয়। খাদ্য বা মদ কিভাবে ভেতরে ঢোকানো হয়েছে এ ব্যাপারে তিনি কিছু বলতে পারেননি। শ্রীপুর থানার উপ-পরিদর্শক নয়ন ভূঁইয়া জানান, চিকিৎসাধীন অবস্থায় তিনি দুই জনের মৃত্যু সংবাদ পান। তারা হলেন-শিহাব জহির ও মীর কায়সার পরে ঘটনাস্থল পরিদর্শন করে প্রাথমিক তদন্ত শেষ করে গত মঙ্গলবার মামলাটি দায়ের করেন।

মামলার বিবরণে জানা গেছে, অবস্থান করাকালে অজ্ঞাতনামা এক ব্যাক্তি অবকাশযাপন কারীদের ভেজাল মদ ও খাদ্য দ্রব্য সরবরাহ করেন। সেগুলো পান করে কমপক্ষে ১৩ জন মারাত্মক অসুস্থ হয়ে পড়েন।

দেশবিদেশের গুরুত্বপূর্ণ সব সংবাদ পেতে আমাদের ফেসবুক পেইজে লাইক দিয়ে সঙ্গে থাকুন

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *