শ্রীপুরে শিক্ষার্থীদের মধ্যে মাস্ক বিতরণ

সারাবাংলা

শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি
গাজীপুর জেলার শ্রীপুরে ২৫টি শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের মধ্যে বিনামূল্যে বিশ হাজার মাস্ক বিতরণ করা হয়েছে। করোনার আপত কালীন সময়ে দীর্ঘ ১৮ মাস স্কুল বন্ধ থাকার পর শিক্ষা প্রতিষ্ঠান খোলার ১ম দিনে ছাত্র ছাত্রীদের মধ্যে বিতরণের জন্য শিক্ষা প্রতিষ্ঠান প্রধানের হাতে মাক্স তুলে দেন আসন্ন ২নং গাজীপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী ও হাজী পিভিসি পাইপ এন্ড পাম্প কোম্পানীর এমডি আমিনুল ইসলাম।  রোববার সকাল ১০টায় উপজেলার গাজীপুর ইউনিয়নের সব শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের মধ্যে এ মাস্ক বিতরণ করা হয়।
সম্পূর্ণ নিজস্ব উদ্যোগ ও অর্থায়নে করোনা প্রতিরোধ ও জনসচেতনতা সৃষ্টির লক্ষ্যে স্কুল-কলেজ ও মাদ্রাসাসহ ২৫টি শিক্ষা প্রতিষ্ঠানের ছাত্র-ছাত্রীদের মধ্যে বিনামূল্যে মাস্ক বিতরণ করেন।
তিনি বলেন, করোনার আপত কালীন সময়ে দীর্ঘ ১৮ মাস স্কুল বন্ধ থাকার পর আজ (রোববার) খোলা হলো শিক্ষা প্রতিষ্ঠান। তাই তোমাদের সকলকে স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে। সেই সঙ্গে সব সময় মাস্ক পড়তে হবে।
আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে গাজীপুর ইউনিয়নকে মাননীয় প্রধানমন্ত্রীর ইশতেহার গ্রাম হবে শহর বাস্তবায়নের অঙ্গিকার নিয়ে কাজ করতে চান। ২নং গাজীপুর ইউনিয়নকে একটি আধুনিক ডিজিটাল উন্নয়নশীল মডেল ইউনিয়ন হিসাবে গড়ে তোলার প্রত্যয় ব্যক্ত করে নৌকার মনোনয়ন, দোয়া ও সার্বিক সহযোগিতা প্রত্যাশী।

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *