সঙ্গী আউরাকে নিয়ে নতুন বাড়িতে রশ্মিকা

বিনোদন

ডেস্ক রিপোর্ট: দক্ষিণ ভারতীয় চলচ্চিত্র অভিনেত্রী ও ভারতের ‘জাতীয় ক্রাশ’ রশ্মিকা মন্দানা সম্প্রতি মুম্বাইয়ের নতুন অ্যাপার্টমেন্টে উঠেছেন। তাঁর সঙ্গী আদুরে পোষ্য আউরা। সামাজিক পাতায় এ খবর নিজেই জানিয়েছেন রশ্মিকা।

সম্প্রতি রশ্মিকা মুম্বাইয়ে যান বলিউডি সিনেমা ‘গুডবাই’-এর শুটিংয়ের জন্য, যেটিতে অভিনয় করছেন মেগাস্টার অমিতাভ বচ্চন। কয়েক দিন ধরে এ অভিনেত্রীকে নতুন অ্যাপার্টমেন্টের জন্য কেনাকাটা করতে দেখা গেছে।

বলিউডে পা রাখার জন্য প্রস্তুত সাউথ সেনসেশন রশ্মিকা মন্দানা। এ বছর সিদ্ধার্থ মালহোত্রার সঙ্গে ‘মিশন মজনু’ সিনেমায় দেখা যাবে তাঁকে। ‘ডিয়ার কমরেড’খ্যাত অভিনেত্রী এ খবর সামাজিক যোগাযোগমাধ্যমে শেয়ার করেছিলেন। এ ছাড়া তাঁর হাতে রয়েছে সর্বভারতীয় সিনেমা ‘পুষ্প’, যেখানে অভিনয় করছেন সুপারস্টার আল্লু অর্জুন।

রশ্মিকা মন্দানার ক্যারিয়ার মাত্র পাঁচ বছরের এবং এখনও বলিউডে অভিষেকও হয়নি, তবে শিগগিরই হবে বলে শোনা যাচ্ছে। কিন্তু এরই মধ্যে কন্নড়, তেলেগু ও তামিল ফিল্ম ইন্ডাস্ট্রিতে তুমুল জনপ্রিয়তা পেয়েছেন। ভক্তরা তাঁকে ভারতের ‘জাতীয় ক্রাশ’ বলে ডাকেন।

সম্প্রতি ব্যাঙ্গালোর টাইমসের জরিপে ‘মোস্ট ডিজাইরেবল উইম্যান-২০২০’ নির্বাচিত হয়েছেন রশ্মিকা মন্দানা।

২০১৬ সালে কন্নড় ‘কিরিক পার্টি’ সিনেমা দিয়ে অভিনয়ে অভিষেক রশ্মিকা মন্দানার। ‘চলো’ সিনেমা দিয়ে তাঁর অভিষেক তেলেগু ইন্ডাস্ট্রিতে। তিনি তামিল ইন্ডাস্ট্রিতে প্রবেশ করেছেন ‘সুলতান’ সিনেমা দিয়ে।

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *