সঠিক অবস্থায় ফিরতে আমরা কঠোর পরিশ্রম করব : জিদান

খেলাধুলা

চলতি দলবদলে খেলোয়াড় কেনা নিয়ে কোনো ব্যস্ততা দেখা যাচ্ছে না রিয়ালের। গ্যারেথ বেল, হামেস রদ্রিগেস, আশরাফ হাকিমি ও সের্হিও রেগিলন দল ছাড়লেও কোনো নতুন খেলোয়াড় কেনেনি রিয়াল। তবে বিভিন্ন ক্লাবে ধারে খেলা স্প্যানিশ ফরোয়ার্ড বোরহা মায়োরাল, স্প্যানিশ ডিফেন্ডার আলভারো অদ্রিওসোলা ও নরওয়ের তরুণ মিডফিল্ডার মার্তিন ওদেগার্দকে ফিরিয়েছে সান্তিয়াগো বের্নাবেউয়ের দলটি।

গত রোববার রিয়াল সোসিয়েদাদের বিপক্ষে গোলশূন্য ড্রয়ে লা লিগার নতুন আসর শুরু করে গতবারের চ্যাম্পিয়নরা। সেই ম্যাচে অভিষেক হয় দলটির দুই মিডফিল্ডার মার্ভিন পার্ক ও সের্হিও আররিবাসের।

দ্বিতীয় ম্যাচে আজ বাংলাদেশ সময় রাত একটায় রিয়াল বেতিসের মাঠে খেলবে জিদানের দল। আগের দিন সংবাদ সম্মেলনে নতুন খেলোয়াড় কেনার প্রশ্নে নিজেদের অবস্থান তুলে ধরেন সাবেক এই ফরাসি ফুটবলার।

“এখন আমার যে দল আছে, এর বাইরে আমি আর কাউকে চাই না।”

“সবাই জানতে চাচ্ছে, নতুন কে আসছে; কিন্তু আমি আমার স্কোয়াড নিয়ে সন্তুষ্ট। সঠিক অবস্থায় ফিরতে আমরা কঠোর পরিশ্রম করব, যেন আমরা নিজেদের নির্ধারিত লক্ষ্যগুলো অর্জন করতে পারি।”

ভবিষ্যতে অনেক কিছুই ঘটতে পারে। তবে আপাতত অন্য সকল কোচের মতো তিনিও চান, যত দ্রুত সম্ভব দলবদলের সময় শেষ হোক।

চোট কাটিয়ে মার্কো আসেনসিও, লুকাস ভাসকেস ও এদেন আজারের দলে ফেরার খবর দিলেন জিদান। তবে যথেষ্ঠ অনুশীলন করতে না পারায় বেতিসের বিপক্ষে তাদের খেলার তেমন সম্ভাবনা দেখছেন না তিনি।

গত আসরে মার্চে করোনাভাইরাসের কারণে ফুটবল বন্ধ হওয়ার ঠিক আগে বেতিসের মাঠে ২-১ গোলে হেরেছিল রিয়াল।

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *