সন্তান হওয়ার পরও আগের মতোই নুসরাত!

বিনোদন

ডেস্ক পোর্ট : টলিউড অভিনেত্রী ও সাংসদ নুসরাত জাহান সম্প্রতি মা হয়েছেন। গর্ভধারণের পর থেকেই তাকে নিয়ে সমালোচনার শেষ নেই! তার আগত সন্তানের বাবা কে এই নিয়ে সবার মনেই আছে ধোঁয়াশা! ব্যক্তিগত জীবন হোক বা রাজনৈতিক নুসরাত জাহান সত্যিই যেন এক খোলা বইয়ের পাতা।

তার নামের সঙ্গে বিতর্ক হয়তো সবসময়ই জড়িয়ে থাকে। তবুও নিজের ফিল্মি ক্যারিয়ারে সফল তিনি। এমনকি তার রাজনৈতিক জীবনও বেশ ইতিবাচক। নুসরাতের মা হওয়ার খবর ছড়িয়ে পড়ার পর থেকে এখন পর্যন্ত তার খুঁটিনাটি বিষয় সম্পর্কে আগ্রহী সবাই!

এরপর থেকে যেন সাহসী নুসরাত নিজেকে আরও আরও মেলে ধরেছেন। অন্তঃস্বত্ত্বা অবস্থায় ফটোশুট থেকে শুরু করে বান্ধবীদের সঙ্গে ছবি সব জায়গাতেই উজ্জ্বল নুসরাতকে দেখা গেছে। অন্তঃস্বত্ত্বা অবস্থাতেও তিনি কীভাবে এতো গ্ল্যামারাস ও ফিট ছিলেন সে বিষয়েও অনেকেই মন্তব্য করেছেন। আবার অনেকেই বলেছেন সন্তান হলেই সব ফিটনেস চলে যাবে।

তবে আশ্চর্যের বিষয় হলো, সন্তান হওয়ার পরও নুসরাত যেন ঠিক আগের মতোই আছেন! শরীরে জমেনি বাড়তি মেদ। চেহারার উজ্জ্বলতাও যেন অনেকটা বেড়েছে। একই সঙ্গে আরও আত্মবিশ্বাসী হয়ে নিজের ছবি ইনস্টাগ্রামে একের পর এক পোস্ট করছেন এই নায়িকা।

মা হওয়ার পরপরই নুসরাতকে দেখে সবাই তো রীতিমতো অবাক হয়ে গিয়েছেন। সব ছবিতেই নুসরাতের একদম ফ্রেশ লুক। তবে কীভাবে সন্তান জন্ম দেওয়ার পরও ফিট আছে নুসরাত। এর সহজ উত্তর হলো, নিয়মানুবর্তিতা।

যদিও এ বিষয়ে নতুন করে তিনি কিছু জানাননি। তবে নিজের ফিটনেস এবং ডায়েটের গোপন কথা তিনি জানিয়েছিলেন আগেই। কিছু নিয়ম মেনে চলতেন বলেই নুসরাত জাহান এখনও ঝলমলে আর গ্ল্যামারাস আছেন।

নুসরাতের বিপাক হার ভালো। তার ছিপছিপে শরীরের রহস্য হলো তার মজবুত মেটাবলিজম। স্বাভাবিকভাবেই তিনি ছিপছিপে। নুসরাত জানিয়েছেস, শরীরচর্চা করতে তার খুব একটা ভালো লাগে না। যতটুকু দরকার ততটুকুই করেন। এ বিষয়ে তিনি বেশ ভাগ্যবতী।

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *