সমকামী ভালোবাসার গল্পে সারা আলি খান

বিনোদন

ডেস্ক রিপোর্ট : ব্যস্ততা বেড়েছে বলিউডের নয়া সেনসেশন সারা আলি খানের। সম্প্রতি তিনি শেষে করেছেন আনন্দ এল রাই পরিচালিত ‘আতরঙ্গি রে’ ছবির শুটিং। এই ছবিতে প্রথমবার তিনি স্ক্রিন শেয়ার করেছেন অক্ষয় কুমার ও দক্ষিণী তারকা ধানুষের সঙ্গে। এখানে পরিচালক আনন্দের সঙ্গেও প্রথম কাজ করেছেন সারা।

নতুন খবর, প্রথম ছবির কাজ শেষ না হতেই আনন্দ এল রাইয়ের আরও এক ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন সাইফ-কন্যা। নাম ‘নখরেওয়ালি’। ছবিটি প্রযোজনা করবে আনন্দ এল রাইয়ে ইয়েলো কালার প্রোডাকশন। এ ছবির মুখ্য চরিত্রে থাকবেন সারা আলি খান। এমনটাই শোনা যাচ্ছে। আরও থাকবেন ভিকি কৌশল ও তার ভাই সানি কৌশল।

ঘোষণার পরই এ ছবি নিয়ে নানা আলোচনা বলিউডের ভেতরে ও বাইরে। ভারতীয় সংবাদমাধ্যম সূত্রে খবর, সারা অভিনীত ‘নখরেওয়ালি’তে নাকি সমকামী ভালোবাসার গল্প ফুটিয়ে তোলা হবে। মূলত, সমাজে সচেতনতা বাড়াতেই আনন্দ এল রাই এমন ধারার গল্প নিয়ে কাজ করতে চলেছেন বলে খবর।

এই ছবিতে এমন একজন পুরুষের গল্প থাকবে, যে নিজেকে নারী বলে ভাবতে বেশি স্বাচ্ছন্দ্য বোধ করে। এমনকি পোশাকও পরে নারীদের মতো। যেহেতু বাস্তবে এখনও সমকামী ভালোবাসাকে খোলা মনে মেনে নিতে পারেন না অনেকে, তাই ‘নখরেওয়ালি’র মাধ্যমে সমকামী ভালোবাসার হয়েই গলা তোলা হবে।

জানা গেছে, ‘নখরেওয়ালি’র পরিচালনার দায়িত্ব সামলাবেন রাহুল শঙ্কালয়। প্রযোজকের আসনে বসে ছবির খেয়াল রাখবেন আনন্দ এল রাই। চলতি বছরের শেষের দিকে মুক্তি পেতে পারে এই ছবি। আগামী কয়েকদিনের মধ্যেই ছবির শুটিং শুরুর একটি আনুষ্ঠানিক বিবৃতি জারি করা হবে প্রযোজক সংস্থার তরফ থেকে।

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *