সমানতালে লড়েছে ক্যারিবীয়রা

খেলাধুলা জাতীয়

ডেস্ক রিপোর্ট : মিরপুর শের-ই-বাংলা জাতীয় স্টেডিয়ামে টস জিতে আগে ব্যাট করতে নামে ক্যারিবীয়রা। তবে খুব একটা সুবিধাজনক অবস্থানে নেই তারা। আবার প্রথম টেস্টে জয় পাওয়া দলটির অবস্থা একেবারে খারাপও বলা যায় না। রান যখন দুইশর কাছাকাছি তখন তাদের ৫ ব্যাটসম্যান প্যাভিলিয়নের পথ ধরছে।

সকালে ব্যাটিংয়ে নেমে উইন্ডিজের শুরুটা খারাপ হয়নি। ৬৬ রানের ওপেনিং জুটি উপহর দেন জন ক্যাম্পবেল আর ক্রেইগ ব্রাফেট। ৩৬ রান করা ক্যাম্পবেলকে এলবিডাব্লিউ করে প্রথম ব্রেক থ্রু দেন তাইজুল। এরপর দলীয় ৮৭ রানাএ মোজলেকে (৭) বোল্ড করে দেন আবু জায়েদ রাহী। দলের স্কোর ১০৪ ছুঁতে এবার আঘাত হানেন সৌম্য সরকার। অধিনায়ক ব্রাফেটকে (৪৭) তিনি শান্তর তালুবন্দি করেন।

স্কোরবোর্ডে আর ১‌২ রান যোগ হতে না হতেই নিজের দ্বিতীয় শিকার ধরেন আবু জায়েদ। ফিরিয়ে দেন প্রথম টেস্টের নায়ক, ডাবল সেঞ্চুরিয়ান কাইল মেয়ার্সকে। চট্টগ্রাম টেস্টে রেকর্ডের পর রেকর্ড গড়া মেয়ার্স আজ ৫ রানে সৌম্য সরকারের তালুবন্দি হন। তাইজুলের বলে ব্ল্যাকউডের (২৮) বিদায়ে ক্যারিবীয়দের ইনিংসের অর্ধেক শেষ হয়। এই রিপোর্ট লেখা পর্যন্ত ক্যারিবীয়দের সংগ্রহ ৭৯.৫ ওভারে ৫ উইকেটে ১৯৫ রান।

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *