সময় নষ্ট করতে চাচ্ছে না আমির খান

বিনোদন

ডেস্ক রিপোর্ট: জনপ্রিয় বলিউড অভিনেতা আমির খান। ভক্তদের কাছে তিনি ‘মিস্টার পারফেক্টশনিস্ট’ হিসেবে পরিচিত। যে কাজই করেন তা নিখুঁতভাবে করার চেষ্টা করেন এই অভিনেতা।

অনেকদিন থেকেই গুঞ্জন শোনা যাচ্ছে, ‘মহাভারত’ অবলম্বনে একটি প্রজেক্ট শুরু করেছেন আমির। শুরুতে সিনেমা তৈরির পরিকল্পনা থাকলেও শেষ পর্যন্ত ওয়েব সিরিজ নির্মাণ করতে চাইছেন তিনি। এক সাক্ষাৎকারে এটিকে তার ‘ড্রিম প্রজেক্ট’ হিসেবেও উল্লেখ করেছেন এই অভিনেতা। কিন্তু শেষ পর্যন্ত এই প্রজেক্ট নিয়ে আর আগাতে চাইছেন না তিনি।

এ প্রসঙ্গে একটি সূত্র স্পটবয় ডটকমে বলেন, ‘অনেক গবেষণার পরও আমির মহাভারত নিয়ে কোনো কিছু নির্মাণ না করার সিদ্ধান্ত নিয়েছেন। কারণ এটি নিয়ে বিতর্ক তৈরি হতে পারে। সবচেয়ে বড় কথা, অনেক বড় পরিসরে এটি নির্মাণের পরিকল্পনা চলছে, কিন্তু বাণিজ্যিক দিক থেকে এটি ঝুঁকিপূর্ণ। এছাড়া মহাভারতের জন্য পাঁচ বছর সময় ব্যয় করা মানে কমপক্ষে তার তিনটি সিনেমা হাতছাড়া হবে। তাই মহাভারত হচ্ছে না।’

জানা গেছে, ‘মহাভারত’ নিয়ে প্রায় দুই বছর গবেষণা করেছেন আমির। কিন্তু শেষ পর্যন্ত এটি নিয়ে আর আগাতে চাইছেন না। সূত্রটি বলেন, ‘আমির একটি ওয়েব সিরিজ নির্মাণের জন্য তার জীবনের এতগুলো সময় নষ্ট করতে চাইছেন না। খুব শিগগির তিনি নতুন সিনেমার ঘোষণা দেবেন।’

আমিরের পরবর্তী সিনেমা ‘লাল সিং চাড্ডা’। হলিউডের ‘ফরেস্ট গাম্প’ সিনেমার হিন্দি রিমেক এটি। এতে আমিরের বিপরীতে অভিনয় করছেন কারিনা কাপুর খান। চলতি বছর বড়দিন উপলক্ষে সিনেমটি মুক্তির কথা রয়েছে।

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *