সাংবাদিকদের ওপর স্যানিটাইজার স্প্রে, আলোচনায় থাই প্রধানমন্ত্রী

আন্তর্জাতিক

ডেস্ক রিপোর্ট: সংবাদ সম্মেলনে বিতর্কিত কর্মকাণ্ডের জন্য বহুবার আলোচনায় এসেছেন থাইল্যান্ডের প্রধানমন্ত্রী প্রিয়ুথ চ্যান ওচা। তবে এবার যা করেছেন তা বিস্ময়ের পাশাপাশি হাসিরও জন্ম দিয়েছে।

রয়টার্সের খবরে বলা হয়েছে, মঙ্গলবার সংবাদ সম্মেলন ডেকেছিলেন থাই প্রধানমন্ত্রী। এসময় সাংবাদিকদের কঠিন প্রশ্নে কিছুটা বিব্রত হয়ে পড়েন তিনি। এরপর মঞ্চ ছেড়ে স্যানিটাইজারের বোতল নিয়ে সাংবাদিকদের কাছে চলে আসেন এবং তাদের ওপর স্যানিটাইজার স্প্রে করেন। এসময় আরেক হাত দিয়ে তিনি একটি মাস্ক মুখে ধরে রাখেন। এ সময় তাকে খুব বিরক্ত দেখাচ্ছিল। এরপর তিনি ঘটনাস্থল ছেড়ে চলে যান।

হঠাৎ প্রধানমন্ত্রীর এমন কাণ্ডে বিস্মিত হন সাংবাদিকরা। কেউ কেউ এই ঘটনায় হেসে ফেলেন। প্রধানমন্ত্রীর ওই সংবাদ সম্মেলন লাইভ চলছিল। এই কারণে প্রধানমন্ত্রীর কাণ্ড সরাসরি দেখতে পান টেলিভিশন দর্শকরা। পরে ওই ভিডিও সামাজিক মাধ্যমে ভাইরাল হয়।

অবসরপ্রাপ্ত সেনাবাহিনীর প্রধান প্রিয়ুথ চ্যান ওচা ২০১৪ সালে সেনা অভ্যুত্থানের মাধ্যমে ক্ষমতায় আসেন। তিনি প্রায়ই বিভিন্ন সংবাদ সম্মেলনে বিতর্কিত আচরণ করেন। সাংবাদিকদের শারীরিকভাবেও আক্রমণেরও রেকর্ড রয়েছে তার।

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *