সাংবাদিকদের সাথে নবাগত জেলা জেলা প্রশাসক মঞ্জুরুল হাফিজের মতবিনিময়

সারাবাংলা

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি:
চাঁপাইনবাবগঞ্জের যোগদানকৃত জেলা প্রশাসক মোঃ মঞ্জুরুল হাফিজ সাংবাদিকদের মতবিনিময় করেছেন। বৃহস্পতিবার বিকেলে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এ মতবিনিময় অনুষ্ঠিত হয়। মতবিনিময় সভায় জেলা প্রশাসক আম,কাঁসা লাক্ষা রেশম সমৃদ্ধ জেলার সর্বস্তরের মানুষকে সঙ্গে নিয়ে দুর্নীতি, মাদকমুক্ত, পরিছন্ন চাঁপাইনবাবগঞ্জ গড়ে তুলার কথা বলেন। তিনি আরো বলেন, একটি সুন্দর সমৃদ্ধ চাঁপাইনবাবগঞ্জ গড়ে তোলা হবে আমার প্রত্যয় । আর এটি করতে পারলেই আমার কর্ম জীবনের সবচেয়ে বড় সার্থকতা হবে। জেলার সকল যুব সমাজের মধ্যে মুুক্তিযুদ্ধের চেতনাই উদ্বুদ্ধ করে তথ্য প্রযুক্তি নির্ভর জনশক্তি গড়ে তোলার কথাও ব্যক্ত করেন।

মতবিনিময় সভায় বক্তব্য রাখেন, দৈনিক জনকণ্ঠের স্টাফ রির্পোটার ডিএম তালেবুন নবী, দৈনিক ইত্তেফাকের চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি তসলিম উদ্দিন, চাঁপাইনবাবগঞ্জ প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক শহিদুল হুদা অলক, সিটি প্রেস ক্লাবের সভাপতি সাজেদুল হক সাজু, চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রেস ক্লাসের সভাপতি জাফরুল আলম, সাবেক সাধারণ সম্পাদক ডাবলু কুমার ঘোষ, সাংবাদিক জাকির হোসেন পিংকু প্রমুখ।

যোগদানকৃত জেলা প্রশাসক মোঃ মঞ্জুরুল হাফিজ এর আগে জ্বালানি ও খনিজ সম্পদ বিভাগের উপসচিব পদে কর্মরত ছিলেন। গত ২৭ শে সেপ্টেম্বর জেলা প্রশাসক পদে জনপ্রশাসন মন্ত্রণালয় তাকে নিয়োগ প্রদান করেন।

ঝিনাইদহ জেলার কৃতি সন্তান ঝিনাইদহের ভাটই মাধ্যমিক বিদ্যালয় থেকে এসএসসি , কেসি কলেজ ঝিনাইদহ থেকে এইচএসসি এবং ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে দর্শনে স্নাতক ও স্নাতকোত্তর ডিগ্রি অর্জন করেন । ২২তম বিসিএসে উত্তীর্ণ হয়ে তিনি প্রশাসন ক্যাডারে যোগদান করেন । ব্যক্তিগত জীবনে তিনি দুই মেয়ে ও এক ছেলের জনক । তার সহধর্মিণী বিসিএস শিক্ষা ক্যাডারের কর্মরত। এর আগে ও পরে জেলা প্রশাসক জেলার বীর মুক্তিযোদ্ধাগণ ও সুধিসমাজের সাথে মতবিনিময় করেন।

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *